Tuesday, February 7, 2023
বাড়িরাজ্যপ্রদেশ বিজেপির কর্মসূচির ঘোষণা

প্রদেশ বিজেপির কর্মসূচির ঘোষণা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৬ নভেম্বর : ২০১৮ সাল থেকে বর্তমান সরকার স্বচ্ছতার ভাবমূর্তি নিয়ে সরকার পরিচালনা করছে। আইনশৃঙ্খলার উন্নতি হয়েছে। একটিও রাজনৈতিক খুন হয়নি। এমনটাই বলে শনিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে রাজ্যবাসীকে তাক লাগিয়ে দিলেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা। রাজ্যে যখন রাজনৈতিক সন্ত্রাস এবং অপরাধমূলক ঘটনায় মানুষ আতঙ্কিত এবং দিশেহারা তখন এই ঘোষণা করলেন বর্তমান মুখিয়া মানিক সাহা।

সাথে ছিলেন প্রদেশ বিজেপির নব্য সভাপতি রাজীব ভট্টাচার্যী। তিনি জানান আগামী ২৭ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত ঘর ঘর চলো অভিযান করবে ভারতীয় জনতা পার্টি। বাড়ি বাড়ি গিয়ে কার্যকর্তারা এবং কর্মীরা বিজেপির পতাকা তুলে দেবে এবং এই সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর যে কাজ করেছে সেগুলির রিপোর্ট কার্ড তুলে ধরবে। প্রত্যেক বিধানসভায় এই কর্মসূচি এদিন প্রধানমন্ত্রীর মন কি বাত অনুষ্ঠানের পর একটি মিছিল করে বাড়ি বাড়ি গিয়ে কর্মসূচি পালন করা হবে। এই কর্মসূচিতে রাজ্যের সাত হাজার কার্যকর্তা ঝাঁপিয়ে পড়বে। সবগুলো বিধানসভার কেন্দ্রে ঘর ঘর চলো অভিযান কর্মসূচি অনুষ্ঠিত হবে বলে জানান তিনি। এদিন তিনি আরো বলেন আসন্ন বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি ৬০ টি আসনের মধ্যে ৬০ টি আসনে জয়ী হবে বিজেপি। মুখ্যমন্ত্রী বলেন নরেন্দ্র মোদির মাগ দর্শনে ত্রিপুরা সরকার পরিচালিত হচ্ছে। ২০১৮ সালের পর একটিও রাজনৈতিক খুন ত্রিপুরা রাজ্যের সংগঠিত হয়নি। আইনশৃঙ্খলা উন্নতি হয়েছে। ন্যাশনাল ক্রাইম ব্যরোর তথ্য অনুযায়ী নেশা খুন সহ বিভিন্ন অপরাধমূলক ঘটনা ত্রিপুরা রাজ্যে হ্রাস পেয়েছে বর্তমানে ত্রিপুরা রাজ্য দেশের ২৮ টি রাজ্যের মধ্যে নিচের দিক থেকে পঞ্চম স্থানে রয়েছে।

সরকার অপরাধমূলক ঘটনা নিয়ে কোন ধরনের আপোষ করতে রাজি নয়। আরক্ষা প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে আইন অনুযায়ী যাতে অপরাধমূলক ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করা হয়। এ বিষয়ে কোন ধরনের অবহেলা চলবে না বলে জানান মুখ্যমন্ত্রী। স্বচ্ছতার ভাবমূর্তি নিয়ে সরকার পরিচালিত হচ্ছে বলে জানান মুখ্যমন্ত্রী। ঘর ঘর চল অভিযানকে সামনে রেখে ইতিমধ্যে ৬০ টি বিধানসভা কেন্দ্রের জন্য ৬০ জন নেতৃত্বকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান প্রদেশ বিজেপি সভাপতি। তিনি আরও জানান বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব সহ প্রদেশ বিজেপির অফিস বিয়ারাররা এই অভিযানে সামিল হবেন।

রাজ্যের মুখ্যমন্ত্রীকে দায়িত্ব দেওয়া হয়েছে ৮ নং টাউন বড়দোয়ালি বিধানসভা এলাকার। ১৮ সূর্যমনিনগর বিধানসভা কেন্দ্রের দায়িত্বে থাকবেন প্রদেশ বিজেপির প্রভারি ডাক্তার মহেশ শর্মা। মাতারবাড়ি বিধানসভা কেন্দ্রের দায়িত্ব দেওয়া হয়েছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সাংসদ বিপ্লব কুমার দেবকে। প্রদেশ বিজেপি সভাপতি অন্যান্য বিধানসভা কেন্দ্র গুলিতে কাকে দায়িত্ব দেওয়া হয়েছে তা তুলে ধরেন। এইদিনের সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির প্রভারি ডাক্তার মহেশ শর্মা ও বিজেপির আসাম ও ত্রিপুরা প্রদেশের সংগঠন মহামন্ত্রী ফণীন্দ্র নাথ শর্মা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য