Monday, December 5, 2022
বাড়িরাজ্যঘাসফুলের রোড শো পরে জনসভা

ঘাসফুলের রোড শো পরে জনসভা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৪ নভেম্বর : আসন্ন বিধানসভায় নির্বাচনে আগে দামামা বাজাতে সোমবার প্রদেশ তৃণমূল কংগ্রেস। এদিন কেন্দ্রীয় নেতৃত্বদের নেতৃত্বে প্রথমে রাজধানীর গান্ধীঘাট থেকে শুরু হয় রোড শো। তারপর জনসভা করে ঘাসফুল শিবির। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় এক ঝাঁক নেতৃবৃন্দ। এদিন জন সমাবেশে সাংসদ কাকলি ঘোষ দস্তিদার বক্তব্য রেখে বলেন, ত্রিপুরায় যখন তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ পা রেখেছিলেন তখন গাড়িতে ইট দিয়ে ঢিল ছুঁড়ে আক্রমণ সংঘটিত করেছে বিজেপি।

 শুধু তৃণমূল কংগ্রেস নয় রাজ্যের মানুষ পর্যন্ত এই বিজেপি সরকারের দুর্বৃত্তদের দ্বারা আক্রান্ত হচ্ছে। কিন্তু মানুষের স্বাধীনতা স্পৃহা ইট মেরে দাবিয়ে রাখা যায় না। তাই এই সরকারকে উৎখ্যাত করতে বিকল্প একমাত্র তৃণমূল কংগ্রেস। এমনটাই বললেন সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তিনি বলেন বিজেপি ত্রিপুরায় ক্ষমতায় আসার আগে সার্বিক উন্নয়ন হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু সরকারে প্রতিষ্ঠিত হয়ে তারা সন্ত্রাস করে মানুষকে দাবিয়ে রাখতে চাইছে। তাই বিজেপিকে ত্রিপুরা থেকে উৎখাত করা ছাড়া আর কোন বিকল্প নেই বলে জানান তিনি। আরো বলেন বিজেপি দ্বারা ধর্ষণের শিকার হচ্ছে রাজ্যের নারীরা। সুতরাং যারা কুকর্ম করে তাদের জন্য এই বিজেপি। এমনটাই বলে বিজেপির বিরুদ্ধে তীব্র সমালোচনায় মুখরিত হলেন কাকলি ঘোষ দস্তিদার।

এদিকে সাংসদ মহুয়া মিত্র বিজেপি ডাবল ইঞ্জিন সরকারের বিরুদ্ধে বক্তব্য রেখে বলেন, ত্রিপুরা সঠিকভাবে সরকারি প্রকল্প বাস্তবায়ন হচ্ছে না। কিন্তু পশ্চিমবঙ্গে প্রতি ঘরে ঘরে প্রকল্পের সুবিধা পৌঁছে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে জনগণের স্বার্থে কাজ করছে সেভাবে ত্রিপুরা রাজ্যে কাজ করবে তৃণমূল সরকার। আরো বলেন মিস কল দিলে চাকুরি হবে যে প্রতিশ্রুতি দিয়ে রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠিত হয়েছিল সেই প্রতিশ্রুতি সম্পূর্ণ ভিত্তিহীন। সে প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়নি। ত্রিপুরা রাজ্যে চলছে এই বিজেপি সরকারের দুঃশাসন। একই অবস্থা গুজরাটের। নারীরা ধর্ষণের শিকার হচ্ছে। তাই গুজরাটে যেমন ধর্ষক তেমনি ত্রিপুরাতে ধর্ষক বলে বিজেপিকে এদিন কটাক্ষ করলেন তিনি। এতে এদিন এছাড়া উপস্থিত ছিলেন সাংসদ সুস্মিতা দেব, ত্রিপুরার দায়িত্বপ্রাপ্ত নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য