Friday, April 19, 2024
বাড়িরাজ্যধারালো অস্ত্র দেখিয়ে অপহরণ ২

ধারালো অস্ত্র দেখিয়ে অপহরণ ২

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ নভেম্বর : ধারালো অস্ত্র দেখিয়ে দুই নাবালিকা অপহরণ। উদ্ধার তেলিয়ামুড়া বাজার থেকে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। জানা যায় গভীর রাতে তেলিয়ামুড়া বাজার এলাকায় দুটি নাবালিকাকে দেখতে পায় স্থানীয় ব্যবসায়ীরা। ঘটনার খবর পেয়ে শুক্রবার তেলিয়ামুড়া থানায় ছুটে আসে চাইল্ড লাইনের কর্মীরা। দুই নাবালিকা কন্যা জানায়, তাদেরকে জোরপূর্বক ধারালো অস্ত্র দেখিয়ে গাড়িতে করে উঠিয়ে নিয়ে এসেছে।

গভীর রাতে দুই অজ্ঞাত পরিচয় নাবালিকা কন্যা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে আচমকাই তেলিয়ামুড়া বাজারে ১৩ এবং ১৪ বছর বয়সি দুই নাবালিকা কন্যাকে ঘুরাঘুরি করতে দেখে বাজারের লোকজন তাদেরকে নাম পরিচয় জিজ্ঞাসাবাদ করলে সঠিকভাবে তারা কিছু বলতে না পারায় বাজারের লোকজন দুই নাবালিকাকে বৃহস্পতিবার রাতেই তেলিয়ামুড়া থানার পুলিশের হাতে তুলে দেয়।

পুলিশ তেলিয়ামুড়া থানায় পুলিশ দুজনের নাম ও বাড়ির ঠিকানা জানার চেষ্টা করলেও কিছুই জানতে পারেনি তেলিয়ামুড়া থানার পুলিশ। কারণ, ওই দুই নাবালিকা সঠিকভাবে তাদের নাম ও বাড়ির ঠিকানা বলতে পারছিল না। পরবর্তীতে এ ব্যাপারে খবর দেওয়া হয় চাইল্ড লাইনের কর্মীদের এবং এই নাবালিকা উদ্ধারের ঘটনার খবর পেয়ে শুক্রবার তেলিয়ামুড়া থানায় ছুটে আসে চাইল্ড লাইনের কর্মীরা। এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে দুই নাবালিকার বাড়ি মনু এলাকায়। বর্তমানে চাইল্ড লাইনের তত্ত্বাবধানে রয়েছে ওই দুই নাবালিকা কন্যা এবং তাদের সঠিক ঠিকানা বের করে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে বলে জানায় চাইল্ড লাইনের এক কর্মী। দুই নাবালিকা কন্যা জানায়, তাদেরকে কে বা কাহারা জোরপূর্বক ধারালো অস্ত্র দেখিয়ে গাড়িতে করে উঠিয়ে নিয়ে এসেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি রীতিমতো আবারো পাচার চক্র সক্রিয় হয়ে উঠেছে ত্রিপুরা রাজ্যে। এখন দেখার বিষয় পুলিশ পাচার চক্রকে জালে তুলতে সক্ষম হয় কিনা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য