Wednesday, November 30, 2022
বাড়িরাজ্যখয়েরপুরে লাল সন্ত্রাসে আতঙ্ক, বোমা নিক্ষেপ বিজেপি অফিসে

খয়েরপুরে লাল সন্ত্রাসে আতঙ্ক, বোমা নিক্ষেপ বিজেপি অফিসে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ নভেম্বর : রাজ্যে সাড়ে চার বছর বাইক বাহিনীর তান্ডব নষ্ট করে দিয়েছে শান্তি শৃঙ্খলা। এবার নির্বাচনের কয়েক মাস আগে পাল্টাপাল্টি হিসেব কষাকষি বর্তমান পরিস্থিতিকে চিন্তায় ফেলছে। রাজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ খয়েরপুর বিধানসভা কেন্দ্রের স্পর্শকাতর এলাকায় শাসক দলের অফিসে যে বোমা নিক্ষেপের ঘটনায় বিজেপি কর্মীদের তাড়া করছে লাল সন্ত্রাস।

ঘটনার বিবরণে জানা যায় ভারতীয় জনতা পার্টি দেবরাম ঠাকুরপাড়া ১ নং – ২ নং বুথ অফিসে মঙ্গলবার রাত সাড়ে বারোটার নাগাদ সিপিআইএম আশ্রিত দুর্বৃত্তরা বোমা ছুড়ে। এবং এই ঘটনায় নেতৃত্বে দিচ্ছে স্থানীয় কিছু সিপিআইএম নেতা। এর তীব্র প্রতিবাদ জানান এলাকার উপপ্রধান দীপক দেবনাথ। তিনি আরো বলেন, রাজ্যে সরকার পরিবর্তনের পর এলাকায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে দাবি করেন এই দিন এলাকার বিজেপি কর্মীরা। উপ প্রধান আরো জানান সিপিআইএম দুর্বৃত্তরা এদিন বাইক দিয়ে এসে বোমা ছুড়ে যায়। এটা প্রত্যক্ষ করেছে গ্রামবাসী।

এদিন বোমায় দলীয় অফিসটির বিভিন্ন সামগ্রী ক্ষয়ক্ষতি হয়েছে। কিন্তু বাম আমলে এলাকায় সমাজদ্রোহীদের ব্যাপক সন্ত্রাস কায়েম ছিল তা মিথ্যে নয়। স্থানীয় কিছু সমাজদেহীদের চোখ রাঙানো এলাকার মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। যদিও সরকার পরিবর্তন হওয়ার পরে তারা গা ঢাকা দিয়েছে, বিধানসভা নির্বাচনে আগে পুনরায় তারা মাঠে নেমে পুরনো ছক খুঁজতে চাইছে। এলাকাবাসীর জানান ঘটনার সুষ্ঠু তদন্ত করে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করার জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য