Wednesday, November 30, 2022
বাড়িরাজ্যনির্মাণ সামগ্রী চুরির ঘটনায় চাঞ্চল্য

নির্মাণ সামগ্রী চুরির ঘটনায় চাঞ্চল্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ নভেম্বর : শহরের প্রধান সড়ক থেকে শুরু করে অলিগলি সর্বত্রে সিসি ক্যামেরা দিয়ে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে উদ্যোগ নেয় সরকার। কিন্তু বাস্তবে যে কতটা নিরাপত্তা নিশ্চিত হচ্ছে সেটা বলা মুশকিল। প্রতিদিন শহরে চুরির ঘটনার অভিযোগ উঠছে, কিন্তু পুলিশ সিসি ক্যামেরা কাজে লাগিয়ে অধিকাংশ ক্ষেত্রেই চোর জালে তুলতে পারছে না। এ ধরনের ঘটনা সদর মহকুমা পুলিশের বড় ব্যর্থতা বলা চলে।

 উল্লেখ্য, মহারাজগঞ্জ বাজারে নতুন একটি সেড ঘর নির্মাণের জন্য রাস্তার পাশে রাখা নির্মাণ সামগ্রী অর্থাৎ পাথর নিয়ে যায় চোরের দল। মঙ্গলবার সকালে বিষয়টি প্রত্যক্ষ করেন ঠিকাদার পরিমল সরকার। তিনি জানান মহারাজগঞ্জ বাজারের সেড ঘর নির্মাণে কাজ চলছে। গত কয়েকদিন ধরে কাজ বন্ধ থাকায় রাস্তার পাশে পাথরগুলি রাখা ছিল। এদিন সকালে এসে তিনি দেখতে পান প্রায় পঞ্চাশ শতাংশ পাথর নেই। যদিও এর আগেও এভাবে পাথর রাস্তার পাশ চুরি করে নিয়ে যায়। কিন্তু এদিন অধিকাংশ পাথর নিয়ে যায় চোরের দল। ঠিকাদারের ধারণা এই চুরির কান্ড দিনেরবেলা হয়েছে।

 প্রায় ৮০ থেকে ৯০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে জানান তিনি। এদিকে কলেজ টিলা ফাঁড়ির পুলিশ আম্বেদকর কলোনি এলাকার মানুষের কাছ থেকে খবর পেয়ে ছুটে গিয়ে সোমবার সন্ধ্যায় জঙ্গল থেকে প্রচুর পরিমাণে বিদ্যুতিক তার উদ্ধার করতে সক্ষম হয়েছে। পুলিশ জানায় ঘটনা তদন্ত চলছে। তদন্ত কতটা সফলতা অর্জন করবে সেটা বলা মুশকিল। ধারণা অভিজ্ঞ মহলের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য