Saturday, December 3, 2022
বাড়িরাজ্যপুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন মন্ত্রীর

পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন মন্ত্রীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ অক্টোবর : নতুন নগর গুলি কান্ডে দ্রুত পুলিশ পদক্ষেপ নিয়েছে। তদন্ত ক্রমে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের পুলিশ রিমান্ডে পাঠিয়েছে আদালত। কোন অপরাধের সঙ্গে আপোষ করা হবে না। এটাই সরকারের মূল নীতি। যার জেরে পুলিশ তদন্ত করে অভিযুক্তদের গ্রেপ্তার করেছে দ্রুততার সঙ্গে।

 কিন্তু আগে এমন বহু ঘটনা ঘটেছে যার তদন্ত হয়নি। আর তদন্ত হলেও তা প্রকাশ্যে আনা হয়নি। ইউসুফ কমিশনের রিপোর্ট চাপা দিয়ে রেখে বিগত বাম সরকার নিজেদের স্বচ্ছতা প্রমানে ব্যস্ত হয়ে পড়ে। এমন বহু ঘটনা রয়েছে। কিন্তু বর্তমান সরকারের আমলে তা হয় না। তার জন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বুধবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। এই রাজ্যে মহিলারা নিরাপদ। কমেছে মহিলা সংক্রান্ত অপরাধের সংখ্যা বলেও জানান তিনি। গত ১৯ অক্টোবর কুমারঘাটে একটি ঘটনা ঘটে। এতে নাম জড়ানো হয় মন্ত্রীর ছেলের নাম।

 যে ঘটনা ঘটেছে তা ন্যাক্কার জনক। তার নিন্দা জানায় বিজেপি। কিন্তু এই ঘটনা নিয়ে যেভাবে বিরোধী দল সিপিএম এবং কংগ্রেস মিথ্যাচার করে মাঠ গরমের চেষ্টা করছে এবং একই সঙ্গে দল ও সরকারকে কালিমালিপ্ত করার চেষ্টা চলছে। এই ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  বাঁকা পথে ঘোলা জলে মাছ ধরার চেষ্টা চালাচ্ছে বিরোধীরা। এই ধরনের চেষ্টার তীব্র নিন্দা ও ধিক্কার জানান তিনি। সুষ্ঠ তদন্ত ক্রমে প্রকৃত দোষীরা যাতে শাস্তি পায় তার দাবি জানান মন্ত্রী সুশান্ত চৌধুরী।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য