Wednesday, November 30, 2022
বাড়িরাজ্যবিজেপি'র চিন্তন শিবিরে সিদ্ধান্ত এই মুহূর্তে মথার সঙ্গে কোন জোট হবে না...

বিজেপি’র চিন্তন শিবিরে সিদ্ধান্ত এই মুহূর্তে মথার সঙ্গে কোন জোট হবে না : অশোক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ অক্টোবর : বিজেপি-র চিন্তন শিবিরে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে জোট নিয়ে বর্তমান অবস্থান যা রয়েছে তাই থাকবে। নতুন করে কোন জোটের সিদ্ধান্ত নেওয়া হয়নি। এরপর পরবর্তী সময়ে জোটের বিষয়ে কোন সিদ্ধান্ত গ্রহণ করা হলে তা স্থীর করবেন কেন্দ্রীয় নেতৃত্ব। জাতীয় দলের সঙ্গে কোন আঞ্চলিক দল নীতি , আদর্শ মেনে কথা বলতে চাইলে তাঁকে স্বাগত জানানো হবে। এটা গনতন্ত্রের জন্য ভাল দিক। শনিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই কথা বলেন বিজেপি-র সহ সভাপতি ডাঃ অশোক সিনহা।

এডিসি নির্বাচনে বিজেপি-র জোট শরিক জতগুলি আসনে প্রার্থী দিয়েছিল তার একটিতেও জয়ী হতে পারেনি। কিন্তু বিজেপি দুটি আসন বাদ দিয়ে সব গুলিতেই জয়ী হয়েছে। তিপ্রা মথা জানে পাহাড়ে বিজেপি-র ক্ষমতা আগের মতই আছে। তিপ্রা মথা জিতেছে মানুষ আই পি এফ টি- কে ভোট না দেওয়ার জন্য। তার মানে এই নয় এরা সভাই মথার সমর্থক। এই দ্বন্দটা মথার মধ্যে রয়েছে। তার থেকেই তারা আক্রমণ সংগঠিত করছে বিজেপি-র উপর। বিজেপি নিয়ে মথার আতঙ্ক থেকেই এই কান্ড ঘটাচ্ছে। কিন্তু বিধানসভা নির্বাচনে তারা সফল হবে না। এই ক্ষেত্রে মথার সঙ্গে কোন জোট হচ্ছে না বলে স্পষ্ট করে দেন সহ সভাপতি ডাঃ অশোক সিনহা। বর্তমানে আই পি এফ টি-র সঙ্গে জোট আছে বলে জানান তিনি। বিজেপি নির্বাচন কেন্দ্রীক রাজনীতি করে না।

প্রত্যেক দিন মানুষের সঙ্গে থেকে কাজ করে যাচ্ছে দল। যারা ২৫ ধরে মানুষকে ফাঁকি দিয়েছে তাদের কথায় কান দেয়না বিজেপি। যাদের কাছে শ্বেত পত্র দেওয়ার তাদের কাছে পৌঁছে দিচ্ছে বলে জানান তিনি। সাধারন মানুষের কাছে কাজের প্রমান দিচ্ছে বিজেপি।  সিপিএম-র সমাবেশে আশার ক্ষেত্রে কোন কর্মীকে বাঁধা দেওয়া হয়নি। তারা সমাবেশ করার সুযোগ পেয়েছে। যারা সুপ্রীম কোর্ট, নির্বাচন কমিশনকে বিশ্বাস করেন না তাদের অভিযোগ সত্য নয়। ত্রিপুরাতে কোন দিন বন্ধুত্ব পূর্ণ লড়াই হয়নি। শহীদ হওয়া, আক্রমণ, ভীতির প্রদর্শন চলত। রাজনৈতিক সন্ত্রাসের আমদানি কর্তা সিপিএম। সেই সময় মার খেয়েছে কংগ্রেস। আজ তারাই সমস্ত লজ্জা হারিয়ে এক জোট হওয়ার পরিকল্পনা নিচ্ছে বলে জানান সহ সভাপতি ডাঃ অশোক সিনহা। বিজেপি কাজের নিরিখে মানুষের কাছে ভোট চাইবে। মানুষ তার নিজের মত করে সরকার গঠন করবে। তবে মাথায় রাখতে হবে মানুষ বোকা নয়। মানুষ জানে কে কি করেছে। তার নিরিখে ভোট দেবে বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য