Saturday, December 3, 2022
বাড়িরাজ্যক্লাব গুড়িয়ে দিল প্রশাসন 

ক্লাব গুড়িয়ে দিল প্রশাসন 

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ অক্টোবর :  সরকারি খাস জমিতে তৈরি করা ক্লাব ঘর বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিল পরিষদ। এ নিয়ে তেলিয়ামুড়া মহকুমা জুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। জানা যায়, তেলিয়ামুড়া-অমরপুর সড়কের পাশে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল সংলগ্ন ব্লক চৌমুহনীতে কালিটিলা

 যুব সংস্থার সদস্যরা ব্লক চৌমুহনীতে নিজেদের একটি ক্লাব ঘর তৈরি করে ক্লাবের বিভিন্ন কাজকর্ম পরিচালনা করতেন। বিশেষ করে শ্যামা মায়ের পূজার আয়োজনকে সামনে রেখেই এই অফিসটা বরাবরই ব্যাবহার করতেন ক্লাবের সদস্যরা এমনটাই জানা গেছে এলাকা সূত্রে। আচমকা ক্লাবের কাউকে না জানিয়ে তেলিয়ামুড়া পুর পরিষদের উদ্যোগে বুলডোজার চালিয়ে ক্লাবের অফিস ঘর ভেঙ্গে গুড়িয়ে দেয় তেলিয়ামুড়া পুর পরিষদ এমনটাই অভিযোগ। এদিন পুর পরিষদের ডেপুটি সি.ই.ও শীর্ষেন্দু দেববর্মা এবং ইঞ্জিনিয়ার জয়দেব দাস এবং বিশাল পুলিশ ও আধা সামরিক বাহিনীর উপস্থিতিতে এই ক্লাব ঘরটি ভেঙ্গে গুড়িয়ে দেয় প্রশাসনের তরফ থেকে বলে জানা গেছে। এই ঘটনা নিয়ে প্রতিক্রিয়া ব্যাক্ত করতে গিয়ে ক্লাব সদস্য অনির্বাণ সরকার দাবি করেছেন, তাদেরকে কোন প্রকারের নোটিশ না দিয়েই এই উচ্ছেদ অভিযান সংঘটিত করা হয়েছে। পাশাপাশি তিনি এটাও দাবি করেছেন সংশ্লিষ্ট এলাকায় শুধুমাত্র এই ক্লাব রয়েছে ঘটনা তা না । বাকি বিভিন্ন দোকানগুলো রয়েছে যেগুলোও বন দপ্তরের আওতাধীন জমিতে রয়েছে। কিন্তু পরিকল্পনা করে শ্যামা পূজার আগে বিশৃঙ্খলতা তৈরি করার লক্ষ্য নিয়েই এই কাজ করা হয়েছে বলে অনির্বাণ সরকার দাবি করেছেন।

অপর দিকে কিছু বছর পূর্বে এই সরকারি খাস জায়গাতে সি.পি.আই.এমের একটি পার্টি অফিস ছিল বলে জানা গেছে। একটি নির্ভরযোগ্য সূত্রের খবর  যে জায়গাটিতে ক্লাব ঘর নির্মাণ করা হয়েছিল ওই জায়গাটিতে তেলিয়ামুড়া আর ডি ব্লকের তরফে একটি যাত্রী বিশ্রামাগার নির্মাণ করার জন্য তেলিয়ামুড়া পুর পরিষদকে এ বিষয়ে জায়গাটি খালি করিয়ে দেওয়ার জন্য তেলিয়ামুড়া আর.ডি ব্লকের তরফে বলা হয়। তাই তেলিয়ামুড়া পুর পরিষদ ক্লাব ঘরটি বুল ডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য