Monday, December 5, 2022
বাড়িরাজ্যবিধানসভা নির্বাচনে ৬০ টি আসনের মধ্যে ৬০ টি আসনেই জয়ী হবে বিজেপি...

বিধানসভা নির্বাচনে ৬০ টি আসনের মধ্যে ৬০ টি আসনেই জয়ী হবে বিজেপি : রাজীব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ অক্টোবর : বিজেপি সিপাহীজলা জেলা উত্তরের অধিন ৫ টি মণ্ডলের কার্যকরতাদের নিয়ে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় কার্যকরতা সম্মেলন। বিশালগড় টাউন হলে অনুষ্ঠিত হয় এই কার্যকর্তা সম্মেলন। সম্মেলন উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রদেশ বিজেপির প্রভারি ডাক্তার মহেশ শর্মা সহ অন্যান্যরা। এইদিনের সম্মেলনে আলোচনা করতে গিয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন ২০২৩ সালে রাজ্যে ফের বিজেপি সরকার প্রতিষ্ঠা হবে। ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে ৬০ টি আসনের মধ্যে ৬০ টি আসনেই বিজেপি প্রার্থীরা জয়ী হবে। ২০১৮ সালে বিজেপি সরকার প্রতিষ্ঠার পর সরকার মানুষের জন্য যে কাজ করেছে, সেই কাজের নিরিখে মানুষ বিজেপিকে ভোট দেবে বলেও দাবি করেন প্রদেশ বিজেপি সভাপতি।

অপরদিকে প্রদেশ বিজেপি প্রভারি ডাক্তার মহেশ শর্মা বলেন স্বাধীনতার পর থেকে কংগ্রেস ও কমিউনিস্টরা গড়িবদের জন্য স্লোগান দিয়ে আসছে। অথচ গড়িবদের থাকার জন্য ঘর দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উজ্জলা যোজনার মাধ্যমে গরিবদের রান্নার গ্যাসের সিলিন্ডার, চিকিৎসার জন্য আয়ুষ্মান কার্ড, পাকা শৌচালয়ের ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী। কংগ্রেস ইতিহাস হয়ে গেছে। কমিউনিস্ট পার্টি গুন্ডাদের পার্টি বলেও কটাক্ষ করেন প্রদেশ বিজেপির প্রভারি ডাক্তার মহেশ শর্মা।

এইদিনের সম্মেলনে প্রদেশ বিজেপি সভাপতি, প্রদেশ বিজেপি প্রভারি ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির আসাম ও ত্রিপুরার সংগঠন মন্ত্রী ফনিন্দ্রনাথ শর্মা, বিজেপি সিপাহীজলা জেলা উত্তরের সভাপতি গৌরাঙ্গ ভৌমিক, সিপাহীজলা জেলা পরিষদের সভাধিপতি সুপ্রিয়া দাস দত্ত, ওবিসি মোর্চার সভাপতি সমিরঞ্জন ঘোষ, প্রদেশ যুব মোর্চা সভাপতি নবদল বণিক, সিপাহীজলা জেলা  উত্তরের সহ প্রভারী মৌসুমী দাস সহ অন্যান্যরা। এইদিনের সম্মেলনে দুই পরিবারের ১৬ জন ভোটার বিরোধী দল ত্যাগ করে বিজেপি দলে যোগদান করে। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাদেরকে বিজেপি দলে বরন করে নেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্য বিজেপি নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য