Wednesday, August 10, 2022
বাড়িরাজ্যআহত তৃণমূল কংগ্রেস প্রার্থী সহ ৩

আহত তৃণমূল কংগ্রেস প্রার্থী সহ ৩

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ নভেম্বর : আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী দলের মনোনীত প্রার্থীদের প্রচারে বাধা সৃষ্টি করার প্রবণতা অব্যাহত রয়েছে। আর প্রচারের উপর হামলা হুজ্জতি ক্রমশ বেড়ে চলেছে। লাগামহীন সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশের কোন আইনে পদক্ষেপ এখন পর্যন্ত প্রত্যক্ষ করা যাচ্ছে না বলে বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্বদের পক্ষ থেকে অভিযোগ উঠে আসছে। এমনকি সুপ্রিম কোর্টের নির্দেশের কোন তোয়াক্কা করছে না পুলিশ প্রশাসন। ফলে আক্রান্ত হচ্ছেন মনোনীত প্রার্থী থেকে শুরু করে কর্মী সমর্থক।

এমনই অভিযোগ প্রতিদিন উঠছে বিরোধী রাজনৈতিক দলগুলি থেকে। আর এরই মধ্যে বৃহস্পতিবার আক্রান্ত তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী সহ আরো দুই কর্মী। ঘটনাটি ঘটেছে রাজধানীর বাঁশ বাজার সংলগ্ন জনকল্যাণ সংঘ ক্লাব এলাকায়। এদিন সকালে ৩৩ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী রাকেশ রায় প্রচারে বের হন। এদিন সকাল সাড়ে দশটা নাগাদ রাকেশ রায় কয়েকজন কর্মী সমর্থকদের নিয়ে যখন পচার হয়েছিলেন তখন বাইক বাহিনী এসে রাকেশ রায়ের উপর অতর্কিত হামলা করে। রাকেশ রায়কে বাঁচাতে গিয়ে আহত হয় বিকাশ দেবনাথ এবং সঞ্জীব দাস নামে দুই তৃণমূল কংগ্রেস কর্মী। বাইক বাহিনীতে থাকা কয়েকজন দুর্বৃত্তকে মনোনীত প্রার্থী রাকেশ রায় শনাক্ত করতে পেরেছে বলে জানান। অভিযুক্তরা হল বিজেপি কৃষ্ণ নাট্ট, তন্ময় ভট্টাচার্য, অভিজিৎ মল্লিক, রাকেশ দেব। এর মধ্যে অভিজিৎ মল্লিক প্রাণনাশের হুমকি দিয়েছে বলে জানান মনোনীত প্রার্থী রাকেশ রায়

। তিনি বলেন নির্বাচন পর্ব শুরু হওয়ার আগে থেকেই অভিজিৎ মল্লিক বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল। গত বুধবার তাদের প্রচারের উপর হামলা করেছিল বিজেপি দুর্বৃত্তরা। প্রার্থীপদ প্রত্যাহার করার জন্য দুর্বৃত্তরা ফোন করে প্রাণনাশের হুমকিও দিয়েছিল। কিন্তু তারপরও প্রার্থীপদ প্রত্যাহার না করে ভোটের লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। আরো বলেন মানুষের উপর থেকে আস্থা হারিয়ে ফেলেছে বিজেপি। তাই তারা এখন সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে। অবাধ শান্তিপূর্ণ নির্বাচন হলে কোনভাবেই জিতবে না বিজেপি। তাই তারা রাজ্যে সন্ত্রাস অরাজগতা এবং ডাঙ্গার পরিবেশ সৃষ্টি করে রেখেছে। নির্বাচন প্রহসনে পরিণত করতে চাইছে। তবে মাটি কামড়ে ধরে রাখবে তৃণমূল কংগ্রেস বলে জানান তিনি। তবে এদিন আক্রমণের পর বিকাশ দেবনাথকে গুরুতর আহত অবস্থায় আইজিএম হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় সেলাই লেগেছে। খবর পেয়ে এ ডি নগর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মনোনীত প্রার্থীর পক্ষ থেকে এ ডি নগর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য