Saturday, December 3, 2022
বাড়িরাজ্যশহরে পৃথক দুটি চুরির ঘটনায় চাঞ্চল্য

শহরে পৃথক দুটি চুরির ঘটনায় চাঞ্চল্য

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ সেপ্টেম্বর : শহরে উদ্বেগ জনক ভাবে বাড়ছে চুরি ছিনতাই -এর ঘটনা। পুলিশ বারবারই ব্যর্থতার পরিচয় দিয়ে চলেছে। শহরবাসী পুলিশের উপর আস্থা হারিয়ে এখন চোর ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিচ্ছে সাধারণ মানুষ। আর থানার কক্ষে বসে সাংবাদিক সম্মেলন করে অফিসার বাবুরা সাংবাদিক ডেকে নিয়ে নিজেদের হাতেগুনা দু একটি সফলতা তুলে ধরছে। কিন্তু এতে শহরবাসীর মন জয়ী করতে পারছে না মহকুমা পুলিশ আধিকারিক ও থানার অফিসার বাবুরা। চুরি ছিনতাই এর ঘটনা এখন নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে স্মার্ট সিটিতে। মানুষ নিরাপত্তা হীনতায় ভুগছে। আবারো শহরে চুরির ঘটনার সাক্ষী রইল। রাজধানীর চন্দ্রপুর নাথপাড়া এলাকায় এক বাড়িতে দিন দুপুরে থাবা বসায় চোরের দল।

নিয়ে যায় পাঁচ ভরি স্বর্ণালঙ্কার সহ ৭৬ হাজার নগদ অর্থ। বাড়ির মালিক রবিবার ঘরে প্রবেশ করার সময় দেখেন দরজার তালা ভাঙ্গা। তারপর ঘরে প্রবেশ করে দেখেন আগোছালো হয়ে আছে পুরো ঘর। একে একে দেখতে পান ঘরের স্বর্ণালংকার নগদ অর্থ সহ সমস্ত কিছু নিয়ে গেছে চোরের দল বলে জানান শংকর মজুমদারের স্ত্রী।  

এদিকে শনিবার সন্ধ্যায় রাজধানীর আড়ালিয়া শিব মন্দির এলাকার বাসিন্দা রাজেশ দেবনাথের বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা সংগঠিত করে চোরের দল। ঘটনার সময় বাড়ির লোকজন অপর একটি ঘরে বসে টিভি দেখছিল। গৃহকর্তা রাজেস দেবনাথ জানান ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। ঘটনার পর বাড়ি থেকে ওনাকে ফোন করা হয়। ফোন করার পর তিনি ছুটে যান বাড়িতে। চোরের দল বাড়ি থেকে নগদ টাকা সহ ৭ থেকে ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে। অভিযোগ ঘটনার পর কলেজটিলা ফাঁড়ি থানার পুলিসকে খবর দেওয়া হলেও, পুলিশ অনেক দেরিতে ঘটনাস্থলে যায়। এখন দেখার পুলিশ এই চুরির ঘটনার কিনারা করতে সক্ষম হয় কিনা। শহর বাসী চাইছে পুলিশ চুরির ঘটনায় রুখতে কঠোর নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করার জন্য। কারণ এইভাবে চুরির ঘটনায় মানুষের মধ্যে নিরাপত্তাহীনতা চরম আকার ধারণ করছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য