Wednesday, June 12, 2024
বাড়িপ্রযুক্তিঅনলাইনে অর্ডার দেওয়া পার্সেল থেকে ভয়াবহ বিস্ফোরণ।

অনলাইনে অর্ডার দেওয়া পার্সেল থেকে ভয়াবহ বিস্ফোরণ।

স্যন্দন ডিজিটাল ডেস্ক।  ২ মে : অনলাইনে অর্ডার দেওয়া পার্সেল থেকে ভয়াবহ বিস্ফোরণ। তার জেরে মৃত্যু হল গুজরাটের এক ব্যক্তির। মৃত্যু হয়েছে তাঁর মেয়েরও। বিস্ফোরণে গুরুতর আহত মৃত ব্যক্তির আরও দুই কন্যা। কী করে অনলাইন পার্সেলে বিস্ফোরণ হল, সেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গুজরাটের ভাদালির একটি গ্রামে। জানা গিয়েছে, অনলাইনে কিছু জিনিস অর্ডার করেছিলেন জিতেন্দ্র হীরাভাই ভাঞ্জারা। বুধবার তাঁর বাড়িতে সেই পার্সেল ডেলিভারি হয়। পার্সেল খুলতে গিয়েই বিপত্তি। প্রবল শব্দে বিস্ফোরণে কেঁপে ওঠে বাড়ি। সঙ্গে সঙ্গে বাড়ির মধ্যেই জিতেন্দ্রর মৃত্যু হয়। গুরুতর আহত হয় বাড়িতে থাকা জিতেন্দ্রর তিন কন্যা। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাদের।

কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ভূমিকা নামে জিতেন্দ্রর এক কন্যার। এখনও গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন তাঁর আরও দুই কন্যা। তাদের বয়স ৯ ও ১০ বছর। জানা গিয়েছে, এক্স রে করে দুই কিশোরীর দেহে লোহার তৈরি তারের সন্ধান মিলেছে। বিস্ফোরণের জেরেই তাঁদের শরীরে এই তার ঢুকেছে বলে মনে করছেন চিকিৎসকরা।

কিন্তু পার্সেলে কী ছিল? কেন এমন মর্মান্তিক বিস্ফোরণ ঘটল? দুজনের মৃত্যুর পরে এই প্রশ্ন তুলছেন গ্রামবাসীরা। এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা সকলেই। আপাতত ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। কে পার্সেল পাঠাল বা কোথা থেকে এই পার্সেল এল জিতেন্দ্রর বাড়িতে, সেই নিয়ে আপাতত চলছে তদন্ত। পার্সেলটি খতিয়ে দেখছে ফরেন্সিক বিভাগও।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য