Tuesday, October 4, 2022
বাড়িখেলাজীবনের শেষ উইম্বলডনে মহিলাদের ডবলসে প্রথম রাউন্ড থেকেই বিদায় সানিয়ার

জীবনের শেষ উইম্বলডনে মহিলাদের ডবলসে প্রথম রাউন্ড থেকেই বিদায় সানিয়ার

ওয়াশিংটন, ১ জুলাই ( হি. স.) : জীবনের শেষ উইম্বলডনের স্মৃতি সুখকর হল না টেনিস সুন্দরী সানিয়া মির্জার। মহিলাদের ডবলসের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন সানিয়া। বৃহস্পতিবার মাগডালেনা ফ্রেক এবং বিয়াটরোজ হাদাদ মাইয়ার কাছে ৬-৪, ৪-৬, ২-৬ সেটে হেরে যান সানিয়া মির্জা-লুসি রাদেকা জুটি।

 প্রথম সেট জিতে শুরু করলেও শেষপর্যন্ত পোলিশ-ব্রাজিলিয়ান জুটির কাছে হার মানেন ইন্দো-চেক জুটি। প্রথম সেট জয়ের পর দ্বিতীয় সেটে লড়াই করেও হেরে যান সানিয়ারা। তৃতীয় সেটে প্রতিপক্ষের সামনে দাঁড়াতেই পারেননি সানিয়া। শেষপর্যন্ত হতাশ হয়েই কোর্ট ছাড়তে হয় সানিয়াদের। তবে মিক্সড ডবলসে এখনও আশা আছে।

শুক্রবার মিক্সড ডবলসের ওপেনিং রাউন্ডে ক্রোয়েশিয়ার মেট প্যাভিচের সঙ্গে জুটি বেঁধে নাতেলা জালামিডজে এবং ডেভিড ভেগা হার্নান্দেজের জুটির বিরুদ্ধে নামবেন সানিয়া। ২০১৫ সালে অল ইংল্যান্ড ক্লাবের কোর্টেই মার্টিনা হিঙ্গিসের সঙ্গে জুটি বেঁধে উইম্বলডন জিতেছিলেন ৩৫ বছরের ভারতীয় টেনিস তারকা। গত বছর মিক্সড ডবলসে তৃতীয় রাউন্ডের গণ্ডি পার করতে পারেননি। উইম্বলডনে মিক্সড ডবলসে কোয়ার্টার ফাইনালের বেশি এগোতে পারেননি সানিয়া। কিন্তু শুক্রবার ঘাসের কোর্টে জীবনের শেষ ম্যাচে নিজের সেরাটা দিতে চাইবেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য