Friday, May 20, 2022
বাড়িখেলাদিল্লি ক্যাপিটালস দলে ফের করোনার থাবা

দিল্লি ক্যাপিটালস দলে ফের করোনার থাবা

নয়াদিল্লি, ২২ এপ্রিল (হি.স.) : ফের ধাক্কা খেল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে থাকতে পারছেন না কোচ রিকি পন্টিং। জানা গিয়েছে, পন্টিংয়ের পরিবারের এক সদস্যের করোনা পজিটিভ। ফলে তাঁকে নিভৃতবাসে থাকতে হবে। তাই দলের হোটেলেই থাকবেন তিনি। ঋষভ পন্থদের সঙ্গে ম্যাচ খেলতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যেতে পারবেন না।

বৃহস্পতিবার এবং শুক্রবার দিল্লির সমস্ত ক্রিকেটার, সাপোর্ট স্টাফ এবং পরিবারের সদস্যদের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা হয়। সবার রিপোর্ট নেগেটিভ এলেও পন্টিংয়ের পরিবারের এক সদস্যের ফল পজিটিভ এসেছে। পন্টিং নিজেও নেগেটিভত। তবে পরিবারের সদস্যদের কাছাকাছি থাকার জন্য তাঁকে অল্প ক’দিনের নিভৃতবাসে থাকতে হবে। পন্টিং না থাকায় প্রবীণ আমরে, অজিত আগরকর, জেমস হোপস এবং শেন ওয়াটসনের দলকে কোচিংয়ের দায়িত্ব সামলাতে হবে।

ইতিমধ্যেই দিল্লির দুই বিদেশি ক্রিকেটার টিম সেইফার্ট এবং মিচেল মার্শের করোনা ধরা পড়েছে। এ ছাড়াও চার সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। দু’দিন আগে পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ অল্পের জন্য বাতিল হতে হতে বেঁচে গিয়েছে। এখনও পর্যন্ত শুক্রবারের রাজস্থান ম্যাচও হবে বলেই জানা গিয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য