Friday, October 18, 2024
বাড়িখেলা‘বিশ্বসেরা রেয়াল মাদ্রিদের সঙ্গে লড়াই কঠিন হবে’

‘বিশ্বসেরা রেয়াল মাদ্রিদের সঙ্গে লড়াই কঠিন হবে’

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ মে: ২০২০-২১ মৌসুম সবশেষ লা লিগায় চ্যাম্পিয়ন হওয়া আতলেতিকো লিগের পরের দুই আসরে হয় তৃতীয়। এবার তারা পিছিয়েছে আরেক ধাপ; চ্যাম্পিয়ন রেয়াল, রানার্সআপ বার্সেলোনা ও আসরের চমক জিরোনার পেছনে থেকে চতুর্থ হতে যাচ্ছে দলটি।শীর্ষ চারের শেষ দল হয়ে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়ার স্বস্তি থাকলেও খুশি হতে পারছেন না সিমেওনে। তার বিশ্বাস, এই মৌসুমে তারা আরেকটু ভালো করতে পারত।মৌসুমের শেষ ম্যাচে শনিবার লিগে শেষ রাউন্ডে রেয়াল সোসিয়েদাদের মাঠে খেলবে আতলেতিকো।

আগের দিন সংবাদ সম্মেলনেসিমেওনে কথায় উঠে এলো তার পরের মৌসুম নিয়ে ভাবনা। নগরপ্রতিদ্বন্দ্বীদের প্রশংসাও করলেন তিনি মন খুলে।“আমাদের ওপর একটা দায়িত্ব আছে যে, প্রতি বছর আমরা ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগে নিয়ে যাব। কখনও বাদ পড়তে পারি, আবার চ্যাম্পিয়নও হতে পারি, এমনকি সেটা রেয়াল মাদ্রিদের সঙ্গে লড়াই করেও, যারা বিশ্বের সেরা দল। দলটি এরকমই (বিশ্বসেরা) থাকবে, কারণ তারা আরও শক্তি বাড়িয়েছে। তাদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা খুব কঠিন হবে।”

“আমাদের ১২০ শতাংশ কাজ করতে হবে, কারণ ১০০ শতাংশ যথেষ্ট হবে না আর ৮০ শতাংশ, এমনকি তাদের কাছাকাছি যাওয়ার জন্যও কম হবে। সঙ্গে এটাও মনে রাখতে হবে, আমাদের নিচের সারির দলগুলোও উন্নতি করছে।”রেয়ালের দুই মূল ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগো চলতি মৌসুমে নিয়মিত আলো ছড়িয়েছেন, সঙ্গে জুড বেলিংহ্যাম মূলত মিডফিল্ডার হলেও আক্রমণে দারুণ পারদর্শী।তাদের মাঝমাঠ ও রক্ষণে আছে দারুণ সব খেলোয়াড়। সেই সঙ্গে জুলাইয়ে যোগ দিতে যাচ্ছেন দারুণ সম্ভাবনাময় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এন্দ্রিক। বিশ্বকাপজয়ী কিলিয়ান এমবাপের সান্তিয়াগো বের্নাবেউয়ের যোগ দেওয়ার সম্ভাবনাও অনেক বেশি।আর একারণেই রেয়ালকে নিয়ে এখনই ভাবতে শুরু করে দিয়েছেন সিমেওনে। তার এই বার্তা কেবল আতলেতিকোর জন্যই নয়, সতর্কবার্তাঅন্য দলগুলোর জন্যও।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য