Sunday, April 14, 2024
বাড়িখেলাআইপিএলে দিল্লির অধিনায়ক পন্থই

আইপিএলে দিল্লির অধিনায়ক পন্থই

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ মার্চ  :  বিসিসিআই তাঁকে ফিট ঘোষণা করেছে। এনসিএ-ও ফিট সার্টিফিকেট দিয়েছে। তাও আইপিএলে ঋষভ পন্থকে পুরোদমে পাওয়া যাবে কিনা, সেটা নিয়ে সংশয় ছিল। সেই সংশয় দূর করে দিল দিল্লি ক্যাপিটালস। পন্থ শুধু খেলবেন না, খেলবেন অধিনায়ক হিসাবেই। জানিয়ে দিল সৌরভের দল।

দুবছর পরে ফের লাল-নীল জার্সিতে খেলতে নামছেন ঋষভ পন্থ । ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে সেরে উঠে দলকে নেতৃত্ব দিতে তিনি তৈরি। দিন কয়েক আগেই তাঁকে ফিট সার্টিফিকেট দিয়েছে এনসিএ। তবে কোনও কোনও মহল থেকে শোনা যাচ্ছিল, পন্থ হয়তো এবার ব্যাটিং করলেও উইকেট কিপিং করতে পারবেন না। আবার কেউ কেউ বলছিল, তিনি খেলতে পারেন ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে। কিন্তু মঙ্গলবার পন্থকে অধিনায়ক ঘোষণা করে সব জল্পনায় ইতি টানল দিল্লি।

দলের অন্যতম কর্ণধার পার্থ জিন্দল বললেন, “পন্থকে অধিনায়ক হিসাবে আবার স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। পন্থ নির্ভীক ক্রিকেটের প্রতীক। ওকে দলের সঙ্গে মাঠে নামতে দেখার জন্য আমি অপেক্ষা করতে পারছি না।” পন্থ ব্যাট হাতে যেকোনও ম্যাচের রং একাই পালটে দিতে পারেন। গাড়ি দুর্ঘটনার পরে সুস্থ হয়ে এই প্রথমবার প্রথম সারির টুর্নামেন্টে নামছেন তারকা উইকেটকিপার-ব্যাটার। শুধু ব্যাটিং নয়, তরুণ ঋষভ কীভাবে দলকে নেতৃত্ব দেন, সেদিকেও নজর থাকবে।

এদিকে মঙ্গলবার থেকেই সরকারিভাবে বদলে গেল বিরাট কোহলির ফ্র্যাঞ্চাইজির নাম। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবার থেকে হয়ে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শহরের নামের সঙ্গে সামঞ্জস্য রেখেই এই নাম বদল। এদিন আগামী মরশুমের নতুন জার্সিও প্রকাশ করেছে বেঙ্গালুরু।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য