Tuesday, February 27, 2024
বাড়িখেলা‘রোহিত-বিরাটকে থামানোর উপায় আমাদের জানা আছে’, হুঁশিয়ারি ইংল্যান্ড তারকার

‘রোহিত-বিরাটকে থামানোর উপায় আমাদের জানা আছে’, হুঁশিয়ারি ইংল্যান্ড তারকার

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ০৭ ফেব্রুয়ারি : বিরাট কোহলি আর রোহিত শর্মাকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে থামিয়ে রাখতে পারবেন বলেই বিশ্বাস করেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার জো রুট । বিরাট কোহলি প্রথম দুটো টেস্টে নামেননি। প্রথম দুটো টেস্ট থেকে তিনি আগেই সরে দাঁড়িয়েছিলেন।

তৃতীয় টেস্টে তিনি ফিরবেন কিনা এখনও জানা যায়নি। আবার রোহিত শর্মাও নিজের সেরা ছন্দে ধরা দেননি প্রথম দুটো টেস্টে। 

জো রুট বলেছেন, ”আধুনিক যুগের দুজন সেরাকে থামিয়ে রাখতেই চাইব আমরা। আমরা জানি ওরা কতটা ভালো। ভারতের এই ব্যাটিং লাইন আপেওরা দুজনেই যথেষ্ট সিনিয়র। ফলে ওদের উপরে অনেক দায়িত্ব রয়েছে। শুরুতেই ওদের ফেরাতে হবে। বড় রান করার ক্ষমতা রয়েছে ওদের। বেশ কয়েকবার আমাদের ভুগতেও হয়েছে। ফলে সিরিজের বাকি টেস্ট ম্যাচগুলোতে ওদের থামিয়ে রাখতে হবে।”


জো রুট এখনও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। এখনও পর্যন্ত দুটো টেস্টে বুমরাহ দুবার আউট করেছেন রুটকে। তবে প্রতিপক্ষের বিশেষ কোনও প্লেয়ার নিয়ে আলাদা কোনও পরিকল্পনা করেন না ইংল্যান্ডের ক্রিকেটাররা। একথা জানিয়েছেন স্বয়ং জো রুটই। তিনি বলেছেন, ”আমরা আর টিম মিটিং করছি না। ফলে বোঝাই যাচ্ছে আমরা এই মুহূর্তে উপভোগ করছি পরিস্থিতি। একে অপরের সঙ্গ উপভোগ করছি। এটাই ভালো ব্যাপার। আলাদা করে টিম মিটিং না করে ডিনার টেবিলে একসঙ্গে বসে আলোচনা করা অনেক যুক্তিযুক্ত। এর থেকে শিক্ষা নেওয়া যায়।” 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য