Tuesday, October 4, 2022
বাড়িখেলাসাংবাদিক বিনোদন ক্লাবের প্রীতি ক্রিকেটে জয় অব্যাহত

সাংবাদিক বিনোদন ক্লাবের প্রীতি ক্রিকেটে জয় অব্যাহত

ক্রীড়া প্রতিনিধি ।। জয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখলো সাংবাদিক ক্রিকেটারদের দল ‘জার্নালিস্ট রিক্রিয়েশন ক্লাব’। প্রতি বারের মতো এবারও ইন্ডিয়ান ডেন্টাল এসোসিয়েশনের রাজ্য শাখার সঙ্গে এক প্রীতি ক্রিকেট ম্যাচ খেলেন সাংবাদিক ক্রিকেটাররা। ইন্দ্রনগরের আই টি আই মাঠে রবিবার রোমাঞ্চকর এই ম্যাচে সাংবাদিক ক্রিকেটাররা দুই উইকেটের ব্যবধানে হারিয়ে দেয় ডেন্টাল চিকিৎসকদের। টসে জয় লাভ করে ডেন্টাল এসোসিয়েশনের অধিনায়ক রণবীর রায় প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

এই সিদ্ধান্ত কাজে লাগায় দলের ক্রিকেটাররা। নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেটের বিনিময়ে স্কোরবোর্ডে সংগ্রহ করে ১০১ রান। ব্যাট হাতে দলের পক্ষে দীপ দত্ত ২১, পিনাক দাস ১৮, জিতেন ত্রিপুরা ১৫ রান করেন। বোলিংয়ে জার্নালিস্ট রিক্রিয়েশন ক্লাবের পক্ষে শুভম ৩টি এবং একটি করে উইকেট দখল করেন দিব্যেন্দু , অধিনায়ক অভিষেক দে-রা। জয়ের জন্য জে আর সির সামনে টার্গেট দাঁড়ায় ১০২ রানের। তাড়া করতে নেমে জেআরসি শেষ পর্যন্ত ১৮.১ ওভারেই আট উইকেটের বিনিময়ে প্রয়োজনীয় রান সংগ্রহ করে নেয়। ব্যাট হাতে সাংবাদিক দলের পক্ষে বাপন দাস সর্বাধিক ৩৫ রান করেন। এছাড়া মেঘধন দেব ১৪, তাপস দেব ১৯ রান করেন।ম্যাচের সেরা ক্রিকেটার হলেন তাপস।

 বেস্ট বোলার হলেন শুভম এবং বেস্ট ব্যাটসম্যান হলেন বাপন দাস। এদিকে ম্যাচ শুরু হবার আগে দু’দলের ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হন টিসিএস সভাপতি ডাঃ মানিক সাহা, আগরতলা প্রেস ক্লাবের সভাপতি সুবল কুমার দে, সচিব প্রণব সরকার, ইন্ডিয়ান ডেন্টাল এসোসিয়েশন রাজ্য শাখার সচিব সজল নাথ, ক্লাব ফোরামের চেয়ারম্যান সঞ্জয় পাল প্রমুখরা। আয়োজকদের পক্ষ থেকে রাজ্যের প্রখ্যাত মহিলা ক্রিকেটার অন্নপূর্ণা দাসকে সংবর্ধনা জানানো হয়। সাংবাদিক বিনোদন ক্লাবের সভাপতি সুপ্রভাত দেবনাথ সকল অতিথিদের স্মারক উপহারের সম্মানিত করেন। সম্প্রতি প্রয়াত চিকিৎসক সুব্রত সাহা স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মাঠে এক মিনিট নীরবতা পালন করা হয়। ম্যাচে দু’দলই খুব আনন্দ উপভোগ করেন। সংক্ষিপ্ত ভাষণে অতিথিবৃন্দ এধরনের প্রীতি ম্যাচ নিয়মিত জারি রাখার আহ্বান জানান। ম্যাচের শেষে ইন্ডিয়ান ডেন্টাল অ্যাসোসিয়েশনের রাজ্য শাখার সচিব ডাঃ সজল নাথ, স্পন্সর দাভা ইন্ডিয়ার মুখ্য প্রবন্ধক অরিন্দম দে প্রমূখ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য