Tuesday, June 28, 2022
বাড়িখেলামহিলাদের বিশ্বকাপের টিম ঘোষণা; অধিনায়ক মিতালি, দলে ঝুলন, রিচা

মহিলাদের বিশ্বকাপের টিম ঘোষণা; অধিনায়ক মিতালি, দলে ঝুলন, রিচা



মুম্বই, ৬ জানুয়ারি (হি.স.): চলতি বছর নিউজিল্যান্ডে হতে চলা মহিলাদের এক দিনের বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। অধিনায়কত্ব করবেন মিতালি রাজ। সহ-অধিনায়ক হরমনপ্রীত কউর। দলে রয়েছেন বাংলার ঝুলন গোস্বামী ও রিচা ঘোষ। দল থেকে বাদ পড়েছেন তরুণ ব্যাটার জেমিমা রড্রিগেজ ও জোরে বোলার শিখা পাণ্ডে। দু’জনেই বেশ কয়েক বছর ধরে ভারতীয় দলের সঙ্গে যুক্ত। উইকেটরক্ষক হিসেবে নেওয়া হয়েছে রিচাকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচে বিসিসিআই-এর ঘোষিত তালিকা অনুযায়ী, মিথালি রাজ (অধিনায়ক), হরমনপ্রীত কৌর (সহ-অধিনায়ক), স্মৃতি মান্ধানা, শেফালি বর্মা, যষ্টিকা ভাটিয়া, দীপ্তি শর্মা, রিচা ঘোষ (উইকেটরক্ষক), স্নেহ রানা, ঝুলন গোস্বামী, পূজা ভস্ত্রকার, মেঘনা সিং, রেণুকা সিং ঠাকুর, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), রাজেশ্বরী গায়কোয়াড় ও পুনম যাদব।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ম্যাচে খেলবেন-হরমনপ্রীত কৌর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা (সহ-অধিনায়ক), শেফালি বর্মা, যষ্টিকা ভাটিয়া, দীপ্তি শর্মা, রিচা ঘোষ (উইকেটরক্ষক), স্নেহ রানা, পূজা ভস্ত্রকার, মেঘনা সিং, রেণুকা সিং ঠাকুর, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), রাজেশ্বরী গায়কোয়াড়, পুনম যাদব, একতা, এস মেঘনা ও সিমরন দিল বাহাদুর।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য