Tuesday, June 28, 2022
বাড়িজাতীয়পঞ্জাবের ঘটনায় রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রী মোদীর

পঞ্জাবের ঘটনায় রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রী মোদীর

নয়াদিল্লি, ৬ জানুয়ারি (হি.স) : পঞ্জাব সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তার গলদের প্রশ্নে এবার উদ্বেগ প্রকাশ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। গতকালের ঘটনার আজ বৃহস্পতিবার রাষ্ট্রপতি ভবনে কোবিন্দের সঙ্গে দেখা করতে যান প্রধানমন্ত্রী মোদী। সাক্ষাতে উদ্বেগ প্রকাশ করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

গতকাল ভোটমুখী পঞ্জাবে সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভাতিন্ডা বিমানবন্দর থেকে ফিরোজপুর যাওয়ার পথে বিক্ষোভের জেরে প্রায় মিনিট কুড়ি একটি ফ্লাইওভারে আটকে থাকতে হয় প্রধানমন্ত্রীকে। যার জেরে সমস্ত কর্মসূচি বাতিল করে ভাতিণ্ডা ফিরে আসেন মোদী। এবার এই বিষয়ে রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে উদ্বেগ প্রকাশ করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

গতকালের ঘটনায় ক্ষুব্ধ প্রধানমন্ত্রী মোদী বলেন, “মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ বলবেন, আমি প্রাণে বেঁচে গিয়েছি।” নিরাপত্তার গাফিলতির পর ভাতিণ্ডা বিমানবন্দরে ফিরে সেখানকার কর্মীদের নাকি এমনটাই বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতির অভিযোগে বৃহস্পতিবার একটি মামলা হয়েছে শীর্ষ আদালতে। মামলাকারী আইনজীবীর অভিযোগ, “পাঞ্জাব সরকারের তরফে নিরাপত্তায় বড়সড় গাফিলতি হয়েছে।” একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত প্রয়োজন। তিনি আরও বলেন, “ভবিষ্যতে যাতে এমন ঘটনা আর না ঘটে তা নিশ্চিত করা প্রয়োজন।”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য