Saturday, April 20, 2024
বাড়িখেলামেসি-রোনালদোর ম্যাচ দেখতে ২০ লাখের বেশি আবেদন

মেসি-রোনালদোর ম্যাচ দেখতে ২০ লাখের বেশি আবেদন

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৩জানুয়ারি: হয়তো এটিই হতে যাচ্ছে দুই কিংবদন্তির শেষ মুখোমুখি লড়াই।১৯ জানুয়ারি রিয়াদে পিএসজির মুখোমুখি হবে সৌদি আরবের একটি দল। যে দলে খেলবেন আল হিলাল ও আল নাসরের খেলোয়াড়রা। লিওনেল মেসির বিপরীতে খেলবেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্পেনের ক্লাব ফুটবলে তৈরি হওয়া ‘মেসি-রোনালদো’ দ্বৈরথ দেখা যাবে আরও একবার।

এই ম্যাচ দেখার জন্য ফুটবলপ্রেমীদের মধ্যে আগ্রহ এখন তুঙ্গে। একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, পিএসজি ও সৌদি দলটির ম্যাচ টিকিটের জন্য ২০ লাখের বেশি মানুষ অনলাইনে আবেদন করেছেন।রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা রোনালদো আল নাসরে যোগ দিয়েছেন চলতি মাসে। তবে প্রিমিয়ার লিগের এক ঘটনার জেরে দুই ম্যাচের নিষেধাজ্ঞা থাকায় এখনো মাঠে নামা হয়নি তাঁর। আগামীকাল আল নাসর-আল শাবাব ম্যাচ দিয়ে নিষেধাজ্ঞা শেষ হচ্ছে।নিষেধাজ্ঞায় মাঠে নামা বিলম্বিত হলেও পর্তুগিজ তারকার অভিষেক হচ্ছে ‘বড় ম্যাচ’ দিয়ে। কাতারি মালিকানাধীন পিএসজি আগামী বৃহস্পতিবার কিং ফাহাদ স্টেডিয়ামে একটি প্রদর্শনী ম্যাচ খেলবে। রিয়াদে অবস্থিত স্টেডিয়ামটির দর্শক ধারণক্ষমতা ৬৮ হাজার। সংশ্লিষ্ট সূত্র ইএসপিএনকে জানায়, বিক্রি শুরুর কয়েক মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে গেছে। একপর্যায়ে অনলাইনে টিকিট কাটার অপেক্ষায় ছিলেন ২০ লাখের বেশি মানুষ।

মেসি-রোনালদো শেষবার মুখোমুখি হয়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়নস লিগে ক্যাম্প ন্যুর সেই ম্যাচটিতে মেসির বার্সার বিপক্ষে দুই গোল করেছিলেন জুভেন্টাসের রোনালদো। জুভরা ম্যাচ জিতেছিল ৩-০ ব্যবধানে।এর আগে টানা ৯ মৌসুম বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের জার্সিতে একে অপরের মুখোমুখি হন তাঁরা। খেলেছেন আর্জেন্টিনা ও পর্তুগালের জার্সিতেও। সব মিলিয়ে এখন পর্যন্ত ৩৬ বার প্রতিপক্ষ হিসেবে খেলেছেন মেসি-রোনালদো। যার মধ্যে মেসি জিতেছেন ১৬ বার, রোনালদো ১১ বার। মুখোমুখি দেখায় মেসির গোল ২২টি, রোনালদোর ২১টি।অবশ্য আগামী সপ্তাহের ম্যাচটি প্রতিযোগিতামূলক হিসেবে বিবেচিত হবে না। গোল করলেও পেশাদার ক্যারিয়ারে যোগ হবে না।আল নাসরের হয়ে রোনালদো তাঁর প্রথম আনুষ্ঠানিক ম্যাচ খেলবেন ২২ জানুয়ারি আল ইতিফাকের বিপক্ষে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য