Friday, August 19, 2022
বাড়িজাতীয়কঠোর পরিশ্রম ও দেশের অগ্রগতির প্রতি অতুলনীয় উৎসর্গের সমার্থক তেলেঙ্গানার জনগণ :...

কঠোর পরিশ্রম ও দেশের অগ্রগতির প্রতি অতুলনীয় উৎসর্গের সমার্থক তেলেঙ্গানার জনগণ : প্রধানমন্ত্রী

নয়াদিল্লি, ২ জুন (হি.স.): প্রতিষ্ঠা দিবসে তেলেঙ্গানার জনগণকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুভেচ্ছা-বার্তায় প্রধানমন্ত্রী জানিয়েছেন, কঠোর পরিশ্রম ও দেশের অগ্রগতির প্রতি অতুলনীয় উৎসর্গের সমার্থক হলেন তেলেঙ্গানার জনগণ।

 প্রধানমন্ত্রী জানিয়েছেন, তেলেঙ্গানার সংস্কৃতি বিশ্বখ্যাত। ২ জুন দিনটি তেলেঙ্গানার স্থাপনা দিবস। যথোচিত মর্যাদার সঙ্গে বিশেষ এই দিনটি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে টুইট করে প্রধানমন্ত্রী জানিয়েছেন, “স্থাপনা দিবসে তেলেঙ্গানার বোন ও ভাইদের শুভেচ্ছা। তেলেঙ্গানার জনগণ কঠোর পরিশ্রম এবং দেশের অগ্রগতির প্রতি অতুলনীয় উৎসর্গের সমার্থক। রাজ্যের সংস্কৃতি বিশ্ববিখ্যাত। আমি তেলেঙ্গানার জনগণের মঙ্গল কামনা করছি।”

দিল্লিতে তেলেঙ্গানার স্থাপনা দিবস উদযাপন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী জি কিষেণ রেড্ডি। তিনি বলেছেন, “বর্তমানে তেলেঙ্গানার উন্নয়নের জন্য কাজ করছে কেন্দ্রীয় সরকার। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে, তেলেঙ্গানা উন্নয়নের পথে এগিয়ে যাবে। তেলেঙ্গানার মানুষের স্বপ্ন পূরণ করবে বিজেপি।” এদিকে, রাজ্যের স্থাপনা দিবস উপলক্ষ্যে হায়দরাবাদে এদিন একটি অনুষ্ঠানে যোগ দেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য