Wednesday, August 17, 2022
বাড়িজাতীয়কেজরিওয়ালকে একগুচ্ছ প্রশ্ন স্মৃতি ইরানির, বললেন সত্যেন্দ্রর কী মন্ত্রী থাকা উচিত

কেজরিওয়ালকে একগুচ্ছ প্রশ্ন স্মৃতি ইরানির, বললেন সত্যেন্দ্রর কী মন্ত্রী থাকা উচিত

নয়াদিল্লি, ১ জুন (হি.স.): হাওয়ালার মাধ্যমে বেআইনি ভাবে অর্থ লেনদেনে ধৃত দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে ‘নির্দোষ’ ঘোষণা করায় দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়ালকে একগুচ্ছ প্রশ্ন করলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। কেজরিওয়ালের কাছে তিনি জানতে চেয়েছেন, সত্যেন্দ্র জৈনের মতো একজন ব্যক্তির কী তাঁর সরকারে মন্ত্রী থাকা উচিত ?

বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে সাংবাদিক সম্মেলন করেছেন স্মৃতি ইরানি। অরবিন্দ কেজিরওয়ালের বিরুদ্ধে তোপ দেগে বিজেপি নেত্রী স্মৃতি ইরানি বলেছেন, “দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়াল একজন দুর্নীতিগ্রস্ত নেতাকে ক্লিনচিট দিয়েছেন। জনতার আদালতে সত্যেন্দ্র জৈনকে বেকসুর খালাস করেছেন অরবিন্দ কেজরিওয়াল। তাই কিছু প্রশ্ন করতে বাধ্য হচ্ছি।” স্মৃতি ইরানি বলেছেন, “কেজরিওয়াল জি এটা কি সত্য, আয়করের প্রিন্সিপাল কমিশনার বলেছেন সত্যেন্দ্র জৈন নিজেই ১৬.৩৯ কোটি কালো টাকার প্রকৃত মালিক? এটা কি সত্যি, দিল্লি হাইকোর্টের ডিভিশন বেঞ্চ ২০১৯ সালের একটি আদেশে নিশ্চিত করেছে যে সতেন্দ্র জৈন অর্থ পাচার করেছেন? তিনি স্ত্রীর সঙ্গে শেয়ারহোল্ডিংয়ের মাধ্যমে এই কোম্পানিগুলি নিয়ন্ত্রণ করেন।”

কেজরিওয়ালকে প্রশ্ন করে স্মৃতি ইরানি বলেছেন, “কেজরিওয়াল জি, এটাও কী সত্য যে সত্যেন্দ্র জৈন শেল কোম্পানির মালিক? এই শেল কোম্পানিগুলির নাম হল ইন্দো মেটালিক ইম্পেক্স প্রাইভেট লিমিটেড, আকিনচান ডেভেলপারস প্রাইভেট লিমিটেড, প্রয়াস ইনফো সলিউশন প্রাইভেট লিমিটেড, মঙ্গলযাতন প্রজেক্টস প্রাইভেট লিমিটেড। কেজরিওয়াল জি, এটা কি সত্য সত্যেন্দ্র জৈন এখন দুর্নীতি প্রতিরোধ আইনের অধীনে চার্জশিটে প্রধান অভিযুক্ত?” স্মৃতির কথায়, “সত্যেন্দ্র জৈন নিজেই স্বীকার করেছেন হাওয়ালা ব্যবসার মাধ্যমে ১৬.৩৯ কোটি টাকার অর্থ লেনদেন করা হয়েছিল, কেজরিওয়াল জি এমন একজন ব্যক্তির কী আপনার সরকারে মন্ত্রী থাকা উচিত?”

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য