Wednesday, May 18, 2022
বাড়িজাতীয়বার্লিনে জার্মান চ্যান্সেলর স্কোলজের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী মোদী

বার্লিনে জার্মান চ্যান্সেলর স্কোলজের সঙ্গে দেখা করলেন প্রধানমন্ত্রী মোদী


বার্লিন, ২ মে (হি.স.) : সোমবার বার্লিনে জার্মান চ্যালান্সার ওলাফ স্কোলজের সঙ্গে বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৈঠকে দুই নেতা ভারত-জার্মানি সহযোগিতা প্রসারিত করার জন্য উন্মুখ।

বৈঠকের আগে ভারতের প্রধানমন্ত্রীর কার্যালয় একটি টুইটে বলেছে, “ভারত-জার্মানি সহযোগিতার সম্প্রসারণ। প্রধানমন্ত্রী মোদী এবং চ্যান্সেলর স্কোলজে বার্লিনে দেখা”। এর আগে প্রধানমন্ত্রী এদিন বার্লিনে ফেডারেল চ্যান্সেলারিতে জার্মান চ্যান্সেলরের উপস্থিতিতে গার্ড অব অনার গ্রহণ করেন।

প্রসঙ্গত, এদিন তিনদিনের ইউরোপ সফরের প্রথম ধাপে জার্মানিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বার্লিনে ভারতীয় প্রবাসীদের কাছ থেকেও উষ্ণ স্বাগত পেয়েছেন। প্রধানমন্ত্রী বার্লিনের হোটেল অ্যাডলন কেম্পিনস্কিতে তাঁর আসার অপেক্ষায় থাকা প্রবাসী ভারতীয়দের অভ্যর্থনা জানান। প্রধানমন্ত্রীর আগমনে অনেক শিশু তাদের বাবা-মা সহ হোটেলে উপস্থিত মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা জানায়। প্রধানমন্ত্রীকে দেখে লোকেরা “বন্দে মাতরম” এবং “ভারত মাতা কি জয়” স্লোগান দেয়। বার্লিনে ফেডারেল চ্যান্সেলারির উদ্দেশ্যে রওনা হওয়ার আগে ভারতীয় প্রবাসীরা আবারও প্রধানমন্ত্রী মোদীকে স্বাগত জানান।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য