Wednesday, June 12, 2024
বাড়িজাতীয়উড়িয়ে দেওয়া হবে তাজ হোটেল, বিমানবন্দর! হুমকি ফোনে আতঙ্কিত মুম্বই ?

উড়িয়ে দেওয়া হবে তাজ হোটেল, বিমানবন্দর! হুমকি ফোনে আতঙ্কিত মুম্বই ?

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৭ মে:এবার মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর, তাজ হোটেল উড়িয়ে দেওয়ার হুমকি ফোন। সোমবার সকাল ১১টা নাগাদ ওই ফোন পায় মুম্বই পুলিশ। খবর পাওয়ামাত্র বিমানবন্দর, পাঁচতারা হোটেল-সহ গোটা শহরে সতর্কতা জারি করা হয়। পাশাপশি জরুরি ভিত্তিতে তল্লাশি অভিযান চালানো হয় বিমানবন্দর এবং তাজ হোটেলে। যদিও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। ঘটনায় একটি এফআইআর দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উড়ো ফোনে বলে হয়, তাজ হোটেল এবং বিমানবন্দরে বোমা রাখা আছে। যে কোনও সময় বিস্ফোরণ ঘটবে। এর পর সময় নষ্ট না করে তাজ এবং বিমানবন্দরে জরুরি ভিত্তিতে তল্লাশি অভিযান চালায় পুলিশ। যদিও দুই জায়গাতেই বোমা পাওয়া যায়নি। এর পরেও বিষয়টিকে হালকাভাবে নেয়নি পুলিশ। ইতিমধ্যে চিহ্নিত করা গিয়েছে যে ওই হুমকি ফোন করা হয়েছিল উত্তরপ্রদেশ থেকে। তবে এর পিছনে কে বা কারা রয়েছে তা এখনও স্পষ্ট নয়। একটি এফআইআর দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মুম্বইয়ের তাজ হোটেলে হুমকি ফোন এই প্রথম না। গত বছরও বোমাতঙ্কে তল্লাশি চালানো হয় পাঁচতারা হোটেলে। সাম্প্রতিককালে দিল্লির ৮০ টির বেশি স্কুলে বোমাতঙ্ক ছড়ায়। ইমেলের মাধ্যমে স্কুলগুলিকে বোমা বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। সমস্ত স্কুলগুলি খালি করে পুলিশ তল্লাশি চালায়। যদিও বোমার খোঁজ মেলেনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য