Friday, May 31, 2024
বাড়িজাতীয়লোকসভা নির্বাচনের মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন রাহুল গান্ধী

লোকসভা নির্বাচনের মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন রাহুল গান্ধী

স্যন্দন ডিজিটাল ডেস্ক , ২১ এপ্রিল : লোকসভা নির্বাচনের মধ্যেই আচমকা অসুস্থ হয়ে পড়লেন রাহুল গান্ধী। ফলে বেশ কয়েকটি কর্মসূচি থেকেও সরে দাঁড়াতে হল তাঁকে। জানা গিয়েছে, রবিবার ইন্ডিয়া জোটের মহাসভাতেও বক্তৃতা দিতে পারবেন না কংগ্রেস সাংসদ। এছাড়াও মধ্যপ্রদেশ ও ঝাড়খণ্ডের নির্বাচনী প্রচারেও থাকবেন না তিনি।


দেশজুড়ে জোর কদমে চলছে লোকসভা নির্বাচনের প্রচার। রবিবার মধ্যপ্রদেশের সাতনায় একটি সভায় যোগ দেওয়ার কথা ছিল রাহুলের । সেখান থেকে রাঁচিতে ইন্ডিয়া জোটের সভায় বক্তৃতা দেওয়ারও পরিকল্পনা ছিল। কিন্তু রবিবার কংগ্রেস নেতা জয়রাম রমেশ জানান, আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন রাহুল গান্ধী। তাঁর পক্ষে দিল্লি ছেড়ে বেরনো আপাতত অসম্ভব। তাঁর পরিবর্তে ইন্ডিয়া জোটের সভায় যোগ দেবেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। তিনিই সভায় বক্তৃতা দেবেন। কিন্তু রাহুলের ঠিক কী সমস্যা রয়েছে সেই নিয়ে বিস্তারিত খবর মেলেনি।


উল্লেখ্য, ইন্ডিয়া জোটের সভার আগে বিরোধী নেতাদের পোস্টারে কার্যত ছেয়ে গিয়েছে রাঁচি। জেলবন্দি হেমন্ত সোরেন-অরবিন্দ কেজরিওয়াল ছাড়াও সোনিয়া গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধীর পোস্টারও রয়েছে সেখানে। তবে এদিনের সম্মেলনে সোনিয়া-প্রিয়াঙ্কা থাকবেন না। সূত্রের খবর, হেমন্ত ও অরবিন্দের স্ত্রীরা এদিন বক্তৃতা দেবেন। তাছাড়াও থাকবেন লালু প্রসাদ যাদব, অখিলেশ যাদবরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য