Sunday, April 21, 2024
বাড়িজাতীয়ভয়াবহ হত্যাকাণ্ড উত্তরপ্রদেশে !

ভয়াবহ হত্যাকাণ্ড উত্তরপ্রদেশে !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২০ মার্চ  :  ভয়াবহ হত্যাকাণ্ড যোগী রাজ্য উত্তরপ্রদেশে । মঙ্গলবার সন্ধেয় বদায়ুনের বাবা কলোনিতে এক বাড়িতে ঢুকে দুই শিশুর গলা কেটে খুন করল দুষ্কৃতী। ঘটনার তদন্তে নেমে পুলিশের (Police) গুলিতে মৃত্যু হয়েছে অভিযুক্তের। শিশু হত্যাকাণ্ডের এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। প্রশাসনের তরফে এলাকায় শান্তি বজায় রাখার আবেদন জানানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার সন্ধেয় বাবা কলোনিতে বিনোধ কুমার সিংয়ের বাড়িতে হঠাৎ উপস্থিত হন বছর ত্রিশের সাজিদ নামের এক ব্যক্তি। বিনোধ সেই সময়ে বাড়িতে ছিলেন না। ঘরে ছিলেন বিনোধের স্ত্রী ও তিন সন্তান। সাজিদ পূর্ব পরিচিত হওয়ায় অবাধ যাতায়াত ছিল বিনোধের বাড়িতে। ঘরে ঢুকে সাজিদ বিনোধের স্ত্রীকে চা খাওয়ানোর অনুরোধ করেন। সেইমতো তিনি চা বানাতে গেলে ঘর থেকে বেরিয়ে ছাদে চলে যান সাজিদ। সেখানে তখন খেলছিল বিনোধের ৩ ছেলে আয়ুষ(১১), আহান(৭) ও পীযূষ(৬)। হঠাৎ কুড়ুল নিয়ে তাদের উপর চড়াও হন ওই ব্যক্তি। অভিযোগ, কুড়ুলের কোপে আয়ুষ, আহানের ধড় মুণ্ডু আলাদা করে দেওয়া হয়। হামলায় গুরুতর জখম হয় পীযূষ। এরপরই বাড়ি থেকে পালায় অভিযুক্ত।

এদিকে চা বানিয়ে বিনোধের স্ত্রী দেখেন সাজিদ নেই। তাঁর খোঁজে ছাদে গিয়ে নিজের সন্তানদের ভয়াবহ পরিণতি দেখে চিৎকার করে ওঠেন তিনি। এরপর প্রতিবেশীদের সাহায্যে তড়িঘড়ি তিনজনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আয়ুষ, আহানকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন পীযূষ। ঘটনার কথা প্রকাশ্যে আসার পর এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে। সাজিদের সেলুনে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তদন্তে নেমে সাজিদকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের উপর হামলার চেষ্টা করে অভিযুক্ত, পালটা গুলিতে মৃত্যু হয় সাজিদের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য