Monday, September 16, 2024
বাড়িজাতীয়খোদ জাহাজ থেকেই নিখোঁজ নৌসেনার নাবিক !

খোদ জাহাজ থেকেই নিখোঁজ নৌসেনার নাবিক !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ০৩ মার্চ : সেনা জাহাজ থেকে নিখোঁজ ভারতীয় নৌসেনার এক নাবিক! চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে মুম্বইয়ে অবস্থিত দেশের পশ্চিম নৌসেনা বিভাগে । দাবি করা হচ্ছে, গত ২৭ ফেব্রুয়ারি থেকে কোনও সন্ধান পাওয়া যাচ্ছে না সাহিল বর্মা নামের ওই নৌসেনা জওয়ানের। দুর্ভাগ্যজনক এই ঘটনার বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই নাবিকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

দেশের পশ্চিম নৌসেনা বিভাগের তরফে জানানো হয়েছে, গত ২৭ ফেব্রুয়ারি সেনার জাহাজ থেকে ওই নাবিক নিখোঁজ হন। তার পর থেকে এখনও পর্যন্ত তাঁর কোনও সন্ধান পাওয়া যায়নি। কীভাবে তিনি নিখোঁজ হলেন সে বিষয়েও কোনও তথ্য প্রকাশ্যে আনা হয়নি নৌসেনার তরফে।


এবিষয়ে নৌসেনার এক্স হ্যান্ডেলে জানানো হয়েছে, সাহিল বর্মা নামে ওই নাবিকের সন্ধানে তল্লাশি অভিযান শুরু হয়েছে ইতিমধ্যেই। নৌসেনার জাহাজ ও বিমানের সাহায্যে বড় পরিসরে চলছে তল্লাশি। এছাড়া গোটা ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে মুম্বইয়ে অবস্থিত পশ্চিম নৌসেনা বিভাগ। তবে জাহাজ থেকে একজন নাবিক কীভাবে নিখোঁজ হয়ে গেলেন? এবং ঘটনার ৫ দিন পেরিয়ে যাওয়ার পরও কীভাবে এখনও তাঁর কোনও সন্ধান পাওয়া গেল না? এবিষয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে নৌসেনার অন্দরেই।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য