Thursday, February 29, 2024
বাড়িজাতীয়এক পুলিশ কনস্টেবল কষিয়ে চড় মারলেন বিজেপি বিধায়ক

এক পুলিশ কনস্টেবল কষিয়ে চড় মারলেন বিজেপি বিধায়ক

স্যন্দন ডিজিটেল ডেস্ক,‌ ৬ জানুয়ারি: অনুষ্ঠানের মাঝেই এক পুলিশ কনস্টেবল কষিয়ে চড় মারলেন বিজেপি বিধায়ক। তা-ও আবার উপমুখ্যমন্ত্রীর সামনেই। বিধায়কের এহেন আচরণে মহারাষ্ট্রের রাজনীতি সরগরম হয়ে উঠেছে।


শুক্রবার পুণেতে একটি হাসপাতালের অনুষ্ঠানে গিয়েছিলেন বিজেপি বিধায়ক সুনীল কাম্বলে। অনুষ্ঠানে হাজির ছিলেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার। এ ছাড়াও ছিলেন শিক্ষামন্ত্রী হাসান মুশরিফ এবং সাংসদ সুনীল তাতকারে। মঞ্চে তখন গাছের চারা বিলির পর্ব চলছিল। বিলি করছিলেন উপমুখ্যমন্ত্রী। মঞ্চে বেশ ভিড়ও ছিল। সেই ভিড় ঠেলে মঞ্চ থেকে নামতে গিয়েই আচমকা মেজাজ হারিয়ে ফেলেন বিজেপি বিধায়ক। মঞ্চের সিঁড়ির পাশেই তখন এক কর্তব্যরত কনস্টেবল দাঁড়িয়ে ছিলেন। তাঁর দিকে ঘুরে আচমকাই সকলের সামনে বাঁ হাতে এক থাপ্পড় মারেন।


যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, এই ঘটনায় হতচকিত হয়ে পড়েন ওই কনস্টেবল। বিধায়ককে তিনি কিছু বলার চেষ্টা করেন। বিধায়কও পাল্টা কিছু বলেন। তার পরই সেখান থেকে চলে যান। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। তবে ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই বিধায়কের আচরণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই ঘটনায় বিধায়কের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ধারায় মামলা রুজু হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য