Wednesday, November 30, 2022
বাড়িজাতীয়আফতাবের পলিগ্রাফ টেস্টে অনুমতি দিল আদালত

আফতাবের পলিগ্রাফ টেস্টে অনুমতি দিল আদালত


নয়াদিল্লি, ২২ নভেম্বর (হি. স.) : শ্রদ্ধা খুনের ঘটনায় অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার পলিগ্রাফ টেস্টের অনুমতি দিল আদালত । আফতাব পুনাওয়ালার উপর পলিগ্রাফ টেস্ট করার জন্য আদালতের অনুমতি পাওয়া গিয়েছে বলে মঙ্গলবার জানিয়েছে দিল্লি পুলিশ । আদালত থেকে সেই অনুমতি পাওয়ার পরই প্রয়োজনীয় প্রক্রিয়া শুরু করে দিয়েছে পুলিশ।

শ্রদ্ধা-খুনের তদন্তে তেড়েফুঁড়ে নেমেছে দিল্লি পুলিশ । দিল্লির সাকেট আদালত আজ পুলিশের আর্জিমতো আদালত আফতাবের পলিগ্রাফ পরীক্ষারও অনুমতি দিয়েছে। মঙ্গলবার আদালত থেকে সেই অনুমতি পাওয়ার পরই প্রয়োজনীয় প্রক্রিয়া শুরু করে দিয়েছে পুলিশ। সূত্রে খবর, পলিগ্রাফ টেস্টের জন্য প্রয়োজনীয় প্রি-মেডস প্রক্রিয়া এবং বৈজ্ঞানিক প্রক্রিয়ার কাজ শুরু হয়ে গিয়েছে। আগামীকালই আফতাবের পলিগ্রাফ টেস্ট করানো হতে পারে।

এছাড়াও, দিল্লির সাকেট আদালত এদিনই শ্রদ্ধার প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালার পুলিশ হেফাজতের মেয়াদ বাড়াল। এদিন সকালে আফতাবকে আদালতে হাজির করা হলে আরও ৪ দিন তাকে পুলিশ হেফাজতে রাখার অনুমতি দেওয়া হয়।

প্রসঙ্গত, লিভইন পার্টনার শ্রদ্ধা ওয়াকারকে খুনের অভিযোগে গ্রেফতার হয়েছেন আফতাব আমিন পুনাওয়ালা। আজ তাঁকে দিল্লি আদালতে পেশ করা হলে, আদালতে তিনি জানিয়েছেন, ‘হিট অব দ্য মোমেন্টে’ তিনি শ্রদ্ধাকে খুন করেছেন। সঙ্গে আফতাব এও জানিয়েছে, তার বিষয়ে যা যা বলা হচ্ছে, সেগুলি সব সত্য নয়। আফতাব এও জানিয়েছেন, তিনি পুলিশের সঙ্গে তদন্তে সহযোগিতা করছেন এবং যে সব জায়গায় শ্রদ্ধার দেহাংশ ফেলা হয়েছিল, সেই সব জায়গার কথা তিনিই পুলিশকে জানিয়েছেন। তিনি আদালতকে জানিয়েছেন, তদন্তের খাতিরে প্রয়োজনীয় সবরকমভাবে তিনি সাহায্য করবেন। কিন্তু এতদিন হয়ে যাওয়ার কারণে অনেক কিছুই তিনি মনে করতে পারছেন না।–

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য