Wednesday, November 30, 2022
বাড়িজাতীয়প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, মুম্বই ট্রাফিক পুলিশের হেল্পলাইনে ৭টি হুমকি মেসেজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, মুম্বই ট্রাফিক পুলিশের হেল্পলাইনে ৭টি হুমকি মেসেজ

মুম্বই, ২২ নভেম্বর (হি. স.) : প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীকে আরও একবার হত্যার হুমকি দেওয়া হল। সূত্রের খবর সোমবার গভীর রাতে মুম্বাই ট্রাফিক কন্ট্রোলে হোয়াটসঅ্যাপ নাম্বারে অজানা একটি নাম্বার থেকে ৭ বার মেসেজ করে এই হুমকি দেওয়া হয়েছে। তারপরেই দ্রুত তদন্ত শুরু করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

জানা গিয়েছে মঙ্গলবার মুম্বাই ট্রাফিক কন্ট্রোলের হোয়াটসঅ্যাপে একটি অজানা নাম্বার থেকে সাতটি ভয়েস মেসেজ আসে ।একটি অডিও টেপও রয়েছে, যাতে বলা হয়েছে “কুখ্যাত গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের দু’জন ব্যক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হত্যা করবে। ইতিমধ্যেই এই মর্মে সমস্ত পরিকল্পনা করা হয়ে গিয়েছে।” দুজনের নাম মোস্তফা আহমেদ ও নওয়াজ বলে উল্লেখ করা হয়েছে।

শুধু অডিও মেসেজই নয় পাঠানো হয়েছে বেশ কয়েকটি ডকুমেন্টও সমস্ত মেসেজগুলি খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ । অন্যদিকে মুম্বাই টাইম ব্রাঞ্চ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করে শুরু করেছে তদন্ত। যে হোয়াটসঅ্যাপ নাম্বার থেকে মেসেজগুলি এসেছে, সেই নাম্বারটিকে ট্র্যাক করার চেষ্টা চালানো হচ্ছে।প্রসঙ্গত চলতি বছরে বেশ কয়েকবার বিভিন্ন ঘটনা নিয়ে হুমকি এসেছে মুম্বাই পুলিশের কাছে। তার মধ্যে যেমন রয়েছে মুম্বাইয়ের অভিজাতর ললিত হোটেলে বোমা বিস্ফোরণের হুমকি আবার তেমনি রয়েছে মুম্বাইয়ের বিভিন্ন শপিংমলে এবং সাহারা হোটেলে এয়ারপোর্টে বোমা বিস্ফোরণের হুমকি। এই সব হুমকি বার্তাই তদন্ত করছে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য