Sunday, September 8, 2024
বাড়িবিনোদনহাসপাতাল থেকে ছাড়া পেলেন জাহ্নবী

হাসপাতাল থেকে ছাড়া পেলেন জাহ্নবী

স্যন্দন ডিজিটেল ডেস্ক,   ২১ জুলাই ২০২৪  :- ১৮ জুলাই, বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন জাহ্নবী কাপুর । খাবারে বিষক্রিয়ার জেরেই তিনি বেজায় অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানা গিয়েছে। এবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়িতে এলেন শ্রীদেবীকন্যা। তবে হাসপাতাল থেকে ফিরলেও এখনও অভিনেত্রীকে চোখে চোখে রাখতে হচ্ছে পরিবারকে!

বাবা বনি কাপুর জানালেন, “২০ জুলাই, শনিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে জাহ্নবী। অনেকটাই সুস্থ এখন আগের তুলনায়। তবে পরিবারের সকলে ওর খুব যত্ন নিচ্ছে। খুশি তো আছেই। বন্ধু শিখর পাহাড়িয়াও রয়েছেন সর্বক্ষণ পাশে।” গত বৃহস্পতিবার বলিউড মাধ্যম সূত্রে জানা গিয়েছিল, ‘উলঝ’ অভিনেত্রীর দিন কয়েক ধরেই শরীর ভালো যাচ্ছিল না। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত, গায়ে হলুদ থেকে সব অনুষ্ঠানেই ‘ফুল অ্যাটেন্ডেস’ দিয়েছিলেন তিনি। আর আম্বানিদের বিয়ের অনুষ্ঠান শেষ হতেই অসুস্থ হয়ে পড়েন জাহ্নবী কাপুর। অভিনেত্রীর ঘনিষ্ঠ মাধ্যম সূত্রে খবর, কদিন থেকেই অভিনেত্রীর শরীর খুব দুর্বল ছিল এবং গত বুধবার শারীরিক পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, শেষমেশ পরিবারের তরফে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। দিন দুয়েক হাসপাতালে থাকার পর শনিবার সকালেই ছাড়া পেয়ে বাড়িতে ফিরেছেন জাহ্নবী।

গত মঙ্গলবারই স্পাই থ্রিলার ‘উলঝ’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই ভারতীয় বিদেশ মন্ত্রকের উচ্চপদস্থ কর্মী সুহানা ভাটিয়ার চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। আড়াই মিনিটের এই ট্রেলারে রীতিমতো নজর কেড়েছে তাঁর অভিনয়। আগামী ২ আগস্ট ছবির রিলিজ। যার জেরে একাধিক প্রোমোশনের শিডিউল রয়েছে এখন জাহ্নবীর। তবে অসুস্থ হয়ে পড়ায় আপাতত দিন কয়েক অভিনেত্রীকে বিশ্রামে থাকতে হবে বলেই শোনা যাচ্ছে।

সূত্রের খবর মানলে, সম্প্রতি ৬৫ কোটির বাড়িও কিনেছেন জাহ্নবী কাপুর। বর্তমান সময়ের প্রেক্ষিতে অভিনেত্রীর মোট সম্পত্তির আর্থিক মূল্য প্রায় ৮২ কোটি টাকা। অভিনেত্রী বর্তমানে বাবা বনি কাপুর ও বোন খুশি কাপুরের সঙ্গে বান্দ্রার অভিজাত এলাকায় থাকেন। তবে মুম্বইয়ে নাকি সম্প্রতি একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। এই বাড়িতে বিশাল বড় বড় সাজানো রান্নাঘর রয়েছে। রয়েছে প্রাইভেট সুইমিং পুলও। বাড়ির ভিতরেই আবার আছে বার। বাইরে সুন্দর সাজানো বাগানও আছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য