Sunday, September 8, 2024
বাড়িবিনোদননিমন্ত্রণ পেয়েও অনন্ত-রাধিকার বিয়েতে যাবেন না অক্ষয়! 

নিমন্ত্রণ পেয়েও অনন্ত-রাধিকার বিয়েতে যাবেন না অক্ষয়! 

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১২ জুলাই:     অনন্ত-রাধিকার বিয়েতে বলিউডের ফুল অ্য়াটেন্ডেন্স থাকলেও, হাজির থাকবেন না বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় কুমার ! অনন্ত নিজে গিয়ে অক্ষয়কে নিমন্ত্রণপত্র দিয়ে এসেছিলেন, তা সত্ত্বেও তাঁর বিয়েতে যেতে পারছেন না অভিনেতা। সূত্রের খবর অনুযায়ী, হঠাৎই কোভিডে আক্রান্ত হয়েছেন অক্ষয়।

অনন্ত-রাধিকার বিয়ের দিনই মুক্তি পেয়েছে অক্ষয়ের নতুন ছবি সরফিরা। জানা গিয়েছে, এই ছবির প্রচারের সময়ই অসুস্থবোধ করেন তিনি। চটজলদি পরীক্ষা করা হলে, তাঁর শরীরে কোভিড ১৯ ধরা পড়ে। আপাতত নিজেকে আইসোলেশনে রেখেছেন অভিনেতা। হঠাৎই কোভিড আক্রান্ত হওয়ায় অনন্তের বিয়েতে যাবেন না অক্ষয়।

অনন্ত-রাধিকার বিয়ের অতিথি তালিকা বেশ লম্বা। রয়েছেন, শাহরুখ খান সলমন খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, আমির খান, ঐশ্বর্য রাই বচ্চন, জাহ্নবী কাপুর,হানি সিং, অনন্যা পাণ্ডে, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, সইফ আলি খান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের মতো তারকারা।

বৃহস্পতিবার বিয়ের এক দিন আগেই মুম্বইতে গিয়ে পৌঁছেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওদিকে মার্কিন মুলুক থেকে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস। বৃহস্পতিবার, ১২ জুলাই সাত পাকে বাঁধা পড়ছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত -রাধিকা । জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারেই বসছে বিয়ের আসর। সেখানে বিশ্বের কোন তাবড় ব্যক্তিত্বরা উপস্থিত থাকছেন? প্রাক্তন সুইডিশ প্রধানমন্ত্রী কার্ল বিলডট, প্রাক্তন কানাডিয়ান প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার, তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু হাসান, আইওসি ভাইস প্রেসিডেন্ট জুয়ান আন্তোনিও সামারাঞ্চ, ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফান্টিনো। এছাড়াও HSBC গ্রুপের চেয়ারম্যান মার্ক টাকার, আরামকো সিইও আমিন নাসির, মর্গান স্ট্যানলি এমডি মাইকেল গ্রিমস, অ্যাডোব সিইও সান্তনু নারায়ন, স্যামসং ইলেকট্রনিকস চেয়ারম্যান জে লি, এরিকসন সিইও বোর্জে এখোলম, এইচপি প্রেসিডেন্ট এনরিক লোরস, নোকিয়া প্রেসিডেন্ট টমি উইত্তোর মতো আন্তর্জাতিক স্তরের ব্যক্তিত্বরা।

এদিকে ভারতে অথিতি তালিকার শীর্ষে রয়েছেন সমস্ত কেন্দ্রীয় মন্ত্রীরা এবং সব রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শিল্পপতি, উদ্যোগপতিরা। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তার পরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। আম্বানিদের বিয়ে বলে কথা! সেখানে যে তারকাদের ‘ফ্যাশন প্যারড’ চলবে, তা বলাই বাহুল্য। কে কোন ডিজাইনারের পোশাকে সাজবেন, আম্বানিদের রেড কার্পেট থেকে সেই ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটপাড়া।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য