Wednesday, July 24, 2024
বাড়িবিনোদনফের বাবা হতে চলেছেন আরবাজ়

ফের বাবা হতে চলেছেন আরবাজ়

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ৩ জুলাই: গত বছর ডিসেম্বরে রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করেন অভিনেতা আরবাজ় খান। প্রায়ই ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তাঁরা। এ বার শোনা যাচ্ছে, আরবাজ় ও সুরার কোলে আসতে চলেছে সন্তান।

সম্প্রতি মুম্বইয়ের এক হাসপাতালের সামনে একসঙ্গে দেখা যায় আরবাজ় ও সুরাকে। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন দম্পতি। ছবিশিকারিদের রেকর্ড করা ভিডিয়োয় দেখা যায়, হাতে হাত রেখে হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন আরবাজ় ও সুরা।

আরবাজ ও সুরাকে হাসপাতাল থেকে বেরিয়ে আসতে দেখেই ছবিশিকারিরা প্রশ্ন ছুড়ে দেন, “কোনও সুখবর আছে নাকি?” এই প্রশ্নের কোনও প্রতিক্রিয়া দেননি তাঁরা। দু’জনই হাসপাতাল থেকে বেরিয়ে দ্রুত গাড়িতে উঠে পড়েন।

২০২৩ এর ডিসেম্বরে বিয়ে করেছেন আরবাজ়-সুরা। বিয়ের আগে বেশ কিছু দিন সম্পর্কে থাকলেও তা সকলের থেকে গোপন রেখেছিলেন দু’জন। প্রায় এক বছর নাকি সম্পর্কে ছিলেন দু’জন।

সুরার আগে অভিনেত্রী তথা মডেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন আরবাজ়। মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তাঁরা। ২০১৭-য় মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ়ের। ১৯ বছরের বৈবাহিক জীবন ছিল তাঁদের। মালাইকা ও আরবাজ়ের একটি ছেলেও আছে। তাঁর নাম আরহান খান।

আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। পাঁচ বছর সম্পর্কে থাকার পরে সেই সম্পর্কেও সম্প্রতি ভাঙন ধরেছে। বলিউডের ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিলেন মালাইকা ও অর্জুন। মালাইকা-অর্জুনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, সম্পর্ক ভাঙলেও তাঁরা দু’জন পরস্পরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজায় রাখবেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য