Sunday, April 21, 2024
বাড়িবিনোদনফের পরিণীতি চোপড়ার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন শুরু।

ফের পরিণীতি চোপড়ার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন শুরু।

স্যন্দন ডিজিটেল ডেস্ক,  ২৮ মার্চ :  ফের পরিণীতি চোপড়ার মা হওয়ার খবর নিয়ে গুঞ্জন শুরু। আর এবারও এর নেপথ্যে রয়েছে পরিণীতির মুম্বই বিমান বন্দরের ভিডিও। তবে এবার যেন গুঞ্জনটা আরও তীব্র। আর হবে নাই বা কেন, মুম্বইয়ের চরম গরমে যদি পরিণীতির গায়ে ওঠে মোটা পাফার জ্যাকেট! তাহলে তো গুঞ্জন উড়বেই। নিন্দুকরা বলছেন, বেবি বাম্প লোকাতেই নাকি এমনটি করেছেন পরিণীতি। কয়েকদিন আগেই মা হওয়ার সুখবর সবার সঙ্গে শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। আর এবার হয়তো পরিণীতি চোপড়ার পালা।

২০২৩ সালের ২৪ সেপ্টেম্বর গোধূলি লগ্নে পাঞ্জাবি রীতি রেওয়াজ মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন পরিণীতি ও রাঘব চাড্ডা। নিজের গলায় ‘ও পিয়া’ গান রেকর্ডিং করে রাঘবের প্রতি প্রেমও উজার করেছিলেন পরিণীতি চোপড়া। ‘আম আদমি’ সাংসদের সঙ্গে বলিউড অভিনেত্রীর হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চা চলেছিল। এবার চর্চায় পরিণীতির অন্তঃসত্ত্বার খবর।

মুম্বইয়ের বাড়ি ছেড়ে নাকি দিল্লিতে রাঘবের বাড়িতেই পাকাপাকি রয়েছেন পরী। সিনেমা থেকে দূরে গিয়ে নতুন সংসার গোছানোর জন্যই আপাতত সময় চান অভিনেত্রী। তার মাঝেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। এ ব্যাপারে পরিণীতি অবশ্য মুখে কুলুপ এঁটেছেন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য