Tuesday, April 16, 2024
বাড়িবিনোদন৫৯তম জন্মদিনেও দ্বিতীয় প্রাক্তন স্ত্রীকে পাশে রাখলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’

৫৯তম জন্মদিনেও দ্বিতীয় প্রাক্তন স্ত্রীকে পাশে রাখলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ১৪ মার্চ : আইনত বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় রেখেছেন আমির-কিরণ। নিজের ৫৯তম জন্মদিনেও দ্বিতীয় প্রাক্তন স্ত্রীকে পাশে রাখলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। ১৪ মার্চ, প্রতিবছর পাপারাজ্জিদের নিয়ে সকালে জন্মদিন পালন করেন আমির খান । এবারেও তার অন্যথা হল না। কিন্তু সেই উদযাপনের মুহূর্তে নজর কাড়ল আমিরের পাশে কিরণ রাওয়ের উজ্জ্বল উপস্থিতি।

জন্মদিনের সকালেও আমির খানের সাজগোজে কোনও আতিশয্য নেই। পরনে কালো টি শার্ট আর ডেনিম জিন্স। একেবারে ক্যাজুয়াল লুকেই ধরা দিলেন বলিউড সুপারস্টার। কেক কেটে কিরণ রাওকে খাইয়ে দিলেন। সকলের সঙ্গে হাসিমুখে কুশল মঙ্গল বিনিময় করতেও দেখা গেল আমিরকে। ফটোশিকারিরাও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ‘বার্থডে বয়’কে। আমির-কিরণের সেই ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

সম্পর্কের বিচ্ছেদ সততই বিরহের। বিশেষত, সেই সম্পর্ক যদি প্রথমে প্রণয় এবং পরে পরিণয়ে পরিণত হয়, তাহলে মনঃকষ্ট আরও দ্বিগুণ বেড়ে যায়। যা কিনা পরবর্তীতে তিক্ততায় গড়ায়। তবে আমির খান কিন্তু এই বিষয়ে একেবারে ব্যতিক্রমী। বিচ্ছেদের এত কাল বাদেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। শুধু তাই নয়, নিয়ম করে তাঁদের ২ জনের সঙ্গে সপ্তাহে দু দিন দেখাও করেন। বিচ্ছেদেও তিক্ততা নেই। মেয়ে ইরা খানের বিয়েতেও বিগ ফ্যাট হ্যাপি ফেমিলি হিসেবে ধরা দিয়েছিলেন আমির, রিনা, কিরণ এবং তাঁদের সন্তানরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য