Monday, April 15, 2024
বাড়িবিনোদনদ্বিতীয় স্ত্রী ও ছেলের সঙ্গে ডিনারে যেতেই কটাক্ষ আরবাজকে

দ্বিতীয় স্ত্রী ও ছেলের সঙ্গে ডিনারে যেতেই কটাক্ষ আরবাজকে

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৫ ফেব্রুয়ারি : দ্বিতীয় স্ত্রী সুরা ও একমাত্র ছেলে আরহানকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে হাসিমুখে পোজও দেন। এর পরও কটাক্ষের মুখে পড়তে হল আরবাজ খানকে । ‘ছেলের প্রেমিকা মনে হচ্ছে তো!’, এমন মন্তব্য করা হয়েছে তাঁর ভিডিওতে।


১৯৯৮ সালে মালাইকা অরোরাকে বিয়ে করেন আরবাজ। বিয়ের চার বছর পর তাঁদের একমাত্র ছেলে আরহানের জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা হওয়ার কথা জানা যায়। ২০১৭ সালে দুজনের আইনি বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। অন্যদিকে আরবাজ শান্তি খুঁজেছিলেন বিদেশিনী জর্জিয়ার প্রেমে। কিন্তু আচমকাই মেকআপ আর্টিস্ট সুরাকে মন দিয়ে বসেন।


২০২৩ সালের ২৪ ডিসেম্বর সুরা খানকে বিয়ে করেন আরবাজ। শোনা যায়, ৫৬ বছরের আরবাজের থেকে ২৫ বছরের ছোট সুরা। সে যাই হোক, বাবার দ্বিতীয় বিয়েতে বেশ খোশমেজাজেই ছিলেন মালাইকা পুত্র। বিয়ের আসরে আরবাজের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গান গাইতেও দেখা গিয়েছিল তাঁকে। সুরা ছিলেন দুজনের চিয়ার লিডার।
শনিবার রাতের ভিডিওতে ক্যাজুয়াল লুকেই ছিলেন আরবাজ, সুরা ও আরহান। নৈশভোজ সেরে সবে বেরিয়েছিলেন তিনজন। ক্যামেরার সামনে পোজ দেওয়ার পরই গাড়িতে উঠে যান। সেখানেও তিনজনে খোশমেজাজে দেখা যায়।


এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় কটাক্ষ। ‘ছেলের প্রেমিকা মনে হচ্ছে তো!’, এমন কথা তো লেখাই হয়েছে, পাশাপাশি আরবাজ-সুরার বয়সের ফারাক নিয়েও কটাক্ষ করা হয়েছে। “ছেলে আর মেয়ের সঙ্গে আরবাজ খান”, এমন কথাও লেখা হয়েছে কমেন্ট বক্সে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য