Friday, March 1, 2024
বাড়িবিনোদনবলিউডের তিন সুন্দরী করিনা, টাব্বু, কৃতী একফ্রেমে !

বলিউডের তিন সুন্দরী করিনা, টাব্বু, কৃতী একফ্রেমে !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২ ফেব্রুয়ারি : বলিউডের তিন সুন্দরী করিনা, টাব্বু, কৃতী একফ্রেমে! ভাবতে পারছেন, সিনেমার পর্দায় ম্যাজিকটা কেমন হবে? তারই অল্প আভাস পাওয়া গেল প্রথম ঝলকে।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। শুক্রবার প্রকাশ্যে এল নতুন ছবি দ্য ক্রু-এর টিজার। যেখানে দেখা গেল বলিউডের তিন সুন্দরীকে বিমানসেবিকার পোশাকে। টিজারেই জানানো হল এই ছবির মুক্তির তারিখ মার্চ মাসের ২৯ তারিখ।
একতা কাপুর ও রিয়া কাপুরের প্রযোজনায় আসছে এই ছবি। ড্রামা ও কমেডির মিশেলে তৈরি হবে এই ছবি।

ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার ছবি এটি। তিন মহিলা, যাঁরা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাঁদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তাঁরা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন।.
এই ছবি নিয়ে প্রযোজক একতা কাপুর বলেন, ‘একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘দ্য ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রু-সহ, আমি নিশ্চিত যে এই ফিল্মটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।’

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য