Tuesday, February 27, 2024
বাড়িবিনোদনরামমন্দিরে চাঁদের হাট !

রামমন্দিরে চাঁদের হাট !

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২২ জানুয়ারি : নতুন বছর শুরু হওয়ার পর থেকেই ২২ জানুয়ারির অপেক্ষায় দিন গুনছিলেন দেশের রামভক্তেরা। দীর্ঘ অপেক্ষার শেষে এসেছে সেই দিন। সোমবার অযোধ্যায় উদ্বোধন হয়েছে নবনির্মিত রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে অযোধ্যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছেন হাজার হাজার ভক্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হয়েছে রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় ছিলেন বিনোদন জগতের তাবড় তারকারা। উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন থেকে রজনীকান্ত, কঙ্গনা রানাউত থেকে অনুপম খের। ছিলেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, রাজকুমার হিরানি, রোহিত শেট্টিও। অযোধ্যার মাটিতে নিজস্বী তুলে ‘প্রাণপ্রতিষ্ঠা’ উদ্‌যাপন করলেন আলিয়া, ক্যাটরিনারা।

সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি নিজস্বী। সেই ছবিতে রয়েছেন আলিয়া, রণবীর, ক্যাটরিনা, ভিকি, আয়ুষ্মান সব্বাই। রয়েছেন ‘সিংহম’ খ্যাত রোহিত শেট্টি, ‘থ্রি ইডিয়টস’ পরিচালক রাজকুমার হিরানি। দেখা গিয়েছে মাধুরী দীক্ষিত নেনে ও তাঁর স্বামী শ্রীরাম নেনেকেও। যদিও সেই নিজস্বীতে দেখা যায়নি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে। তারকাখচিত সেই নিজস্বী এখন ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

সোমবার সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলেছিল আলিয়া, রণবীর, ক্যাটরিনা ও ভিকির। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠান অংশগ্রহণ করার জন্য মুম্বই থেকেই সাজগোজ করে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দেন তাঁরা। সোমবার সকালেই ছেলে অভিষেক বচ্চনকে নিয়ে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দেন অমিতাভ বচ্চনও। যদিও তাঁদের সঙ্গে দেখা যায়নি অভিষেকের স্ত্রী ঐশ্বর্যা রাই বচ্চনকে।

অন্য দিকে, রামমন্দির উদ্বোধনের অনুষ্ঠানের এক দিন আগেই অযোধ্যায় পৌঁছে গিয়েছিলেন বলিউডের ‘কুইন’। অযোধ্যায় পৌঁছে সাবেকি সাজে প্রথমে যজ্ঞে বসেন কঙ্গনা। রবিবার হনুমানগড়ি মন্দির চত্বর ঝাঁট দেওয়ার পরে ধর্মগুরু রামানন্দাচার্য স্বামীর সঙ্গেও দেখা করেন তিনি। সোমবার সাদা শাড়ি, গেরুয়া রঙের ব্লাউজ় ও লাল শালে সেজে রামমন্দির চত্বরে পা রাখেন কঙ্গনা। সাবেকি সাজের ছবি সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। সঙ্গে লিখলেন, ‘‘পরম পূজনীয় শ্রীরামের জন্মভূমি এটা… জয় শ্রী রাম!’’

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য