Friday, October 18, 2024
বাড়িরাজ্যজলে ডুবে মর্মান্তিক মৃত্যু দুই শিশুর

জলে ডুবে মর্মান্তিক মৃত্যু দুই শিশুর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ অক্টোবর : শুক্রবার মর্মান্তিক ঘটনার সাক্ষী হলো রাজধানীর শহরতলী নাগিছড়া স্থিত কালিদাস পাড়া এলাকার মানুষ। এদিন খেলতে গিয়ে জলে পড়ে রহস্যজনকভাবে মৃত্যু দুই শিশুর। মৃত দুই শিশুর নাম পিঙ্কি দাস এবং উর্মিলা মারাক। ঘটনার বিবরণে জানা যায়, শুক্রবার কালিদাস পাড়া এলাকায় দুই শিশু খেলা করছিল।

পরবর্তী সময় এলাকাবাসীর প্রত্যক্ষ করে পুকুরের মধ্যে পড়ে আছে দুটি শিশু। সাথে সাথে খবর দেয় দমকল কর্মীদের। দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে দুটি শিশুকে উদ্ধার করে নিয়ে আসে আনন্দনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত বলে ঘোষণা করেন। মৃত এক শিশুর বাবা রাজেন মারাক জানান, তিনি পেশায় রাজমিস্ত্রি। বাড়ি কৈলাশহরে। নাগিছড়ায় পরিবার নিয়ে ভাড়া থাকেন। শুক্রবার সকালে বাড়ি থেকে বের হওয়ার সময় দেখেছিলেন দুটি শিশু খেলা করছে।

 তারপর দুপুরের নাগাদ খবর পেয়ে বাড়ি ফিরে দেখে এই ঘটনা সংগঠিত হয়েছে। তবে তিনি বুঝে উঠতে পারছেন না কিভাবে মৃত্যু হয়েছে তার মেয়ে উর্মিলা মারাকের। হাসপাতালে কান্নায় ভেঙে পড়ে মৃত দুই শিশুর পরিবার। দমকল কর্মীরা জানায়, তিনজন শিশুর মধ্যে একজন শিশু পুকুর থেকে উঠে বাড়ি চলে গেছে। বাকি দুটি শিশুকে পুকুরের মধ্যে মৃত অবস্থায় পায় এলাকাবাসী। ঘটনায় শোকের ছায়া নেমে আসে নাগিছাড়া এলাকায়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য