Tuesday, September 17, 2024
বাড়িজাতীয়পোশাকের আড়ালে থরে থরে নোটের বান্ডিল! ভোটমুখী কেরলের পথে ১৪ লক্ষ-সহ আটক...

পোশাকের আড়ালে থরে থরে নোটের বান্ডিল! ভোটমুখী কেরলের পথে ১৪ লক্ষ-সহ আটক অভিযুক্ত

স্যন্দন ডিজিটেল ডেস্ক, ২৩ এপ্রিল: পোশাকের ভিতরে টাকার বান্ডিল! কত টাকা? গুনে দেখা গেল ১৪ লক্ষ! ভোটমুখী কেরলে যাওয়ার পথে এক বাসযাত্রীকে গ্রেপ্তার করা হল তামিলনাড়ুতে । স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য তৈরি হয়েছে এমন ঘটনায়। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।


ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, অভিযুক্ত তরুণের নাম ভিনো। তিনি বাসে করে কেরলে যাচ্ছিলেন। ওয়ালার চেক পোস্টে চেকিংয়ের সময় অফিসারদের নজর পড়ে ভিনোর পোশাকের দিকে। সন্দেহ হয় বেঢপ পোশাক দেখে। বাস থেকে নামিয়ে তল্লাশি করা হয় তাঁর। আর তখনই ধরা পড়ে শার্টের ভিতরে সারিবদ্ধ তাড়া তাড়া নোট! দেখা যায় সবশুদ্ধ ১৪ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিলেন অভিযুক্ত।


নির্বাচনী বিধি অনুযায়ী, নগদ ৫০ হাজার টাকার বেশি সঙ্গে করে নিয়ে যাওয়া যাবে না। কিন্তু যদি একান্তই নিতে হয়, তাহলে উপযুক্ত নথি সঙ্গে রাখতে হবে। কিন্তু অভিযুক্ত ব্যক্তির কাছে তেমন কিছু পাওয়া যায়নি। ইতিমধ্যেই ওই টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। খবর দেওয়া হয়েছে আয়কর দপ্তরকে। পুরো বিষয়টিই খতিয়ে দেখা হচ্ছে।.
প্রসঙ্গত, আগামী শুক্রবার ২৬ মার্চ কেরলে লোকসভা নির্বাচন । ভোটের আগে চূড়ান্ত কড়াকড়ি কেরল সংলগ্ন রাজ্যের সীমানায়। চলছে কড়া তল্লাশি। এর মধ্যেই নগদ ১৪ লক্ষ টাকা সঙ্গে রেখে ধরা পড়লেন ওই ব্যক্তি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য