Wednesday, August 10, 2022
বাড়িরাজ্য২০২৩ -এ বিরোধীহীন সরকার গড়ার হিসেব কষলেন দূরদর্শী রতন

২০২৩ -এ বিরোধীহীন সরকার গড়ার হিসেব কষলেন দূরদর্শী রতন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৮ জুন : দেউলিয়া রাজনীতির জন্য ২০২৩ -এর বিধানসভার নির্বাচনে বিরোধী দল হিসেবে সি.পি.আই.এম আর থাকবে না। বর্তমানে রাজ্যের বিরোধী দল বলতে কোন কিছু নেই। বিধানসভায় টেকনিক্যাল ভাবে বিরোধীদল সিপিআইএম। মঙ্গলবার শপথ গ্রহণ অনুষ্ঠানে এমনটাই বলে কটুক্তি করলেন মন্ত্রী রতন লাল নাথ। তিনি বলেন, সি.পি.আই.এম -এর মিথ্যাচার রাজনীতি রাজ্যবাসী আর গ্রহণ করবে না।

 ২০২৩ -এ বিরোধীদলের মর্যাদায় কোন রাজনৈতিক দল থাকবে না। বিশেষ করে আগামী দিনে সিপিআইএম ১০ টি আসনো পাবে না। তাদের কোনরকম অস্তিত্ব থাকবে না। তাই এখন তাদের আর মানুষ গ্রহন করছে না। আর যারা এখনও সিপিআইএমে রয়েছে তারাও কতদিন থাকবে তারও কোনো ঠিক নেই। সুতরাং আগামী দিনে তারা কোন আসন পাবে কিনা তার সন্দিহান রয়েছে বলে ভবিষ্যৎবাণী দিলেন দূরদর্শী রতন লাল নাথ।

 পাশাপাশি কংগ্রেস দলের প্রসঙ্গে মন্ত্রী রতন লাল নাথ বলেন, উপনির্বাচনের চারটি আসনের মধ্যে সুদীপ রায় বর্মন একটামাত্র কংগ্রেস থেকে জয়ী হয়েছেন। তিনি আগামী দিন আসন ধরে রাখতে পারবে কিনা তা জানা নেই। এমনটাই বললেন শ্রী নাথ। কিন্তু এদিন এ ধরনের মন্তব্য ঘিরে রাজ্য রাজনীতিতে আবারও একবার সৃষ্টি হয়েছে গুঞ্জন। আসলে কি বুঝাতে চাইছেন মন্ত্রী মশাই। সদ্য সমাপ্ত উপর নির্বাচনে মতো কি ২০২৩ -এর নির্বাচন করার ইঙ্গিত দিচ্ছেন তিনি। একজন দীর্ঘ সময়ের রাজনীতিবিদ হতে পারেন। কিন্তু তিনি কোন হিসেব কষে বিরোধী অস্তিত্বহীন সরকার গড়ার ডাক দিলেন শপথ গ্রহণ অনুষ্ঠানে। ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য