Monday, May 16, 2022
বাড়িরাজ্যত্রিপুরা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

ত্রিপুরা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি


আগরতলা, ১৬ এপ্রিল (হি.স.) : ত্রিপুরায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। অসম সফরেরও যথেষ্ট সম্ভাবনা রয়েছে। মূলত, সাংগঠনিক কনভেনশনে অংশ নেওয়ার জন্যই তাঁর ওই সফর বলে বিজেপি সূত্রের খবর।সূত্রের দাবি, বিজেপি প্রদেশ কমিটি ত্রিপুরায় কনভেনশন করার উদ্যোগ ইতিপূর্বে নিয়েছিল। কিন্তু করোনা প্রকোপের কারণে ওই কনভেনশন বাতিল করতে হয়েছে।

সূত্রের কথায়, বিজেপির সর্বভারতীয় সভাপতির ওই কনভেনশনে আসার জন্য তিনবার সূচি নির্ধারিত হয়েছিল। কিন্তু করোনার জেরে বাতিল হয়েছে। তবে এবার বাতিল হওয়ার কোনও সম্ভাবনা দেখা যাচ্ছে না। সে মোতাবেক সমস্ত প্রস্তুতি নেওয়া হচ্ছে।সূত্রের দাবি, দু দিনের ত্রিপুরা সফরে আসবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। পার্টির সকল স্তরের নেতা ও কর্মীদের নিয়ে তিনি কনভেনশনে অংশ নেবেন।

সূত্রের বক্তব্য, চলতি মাসেই ওই কনভেনশন আয়োজনের প্রস্তুতি চলছে। বিজেপির সর্বভারতীয় সভাপতির সম্মতির অপেক্ষায় রয়েছে প্রদেশ কমিটি। সূত্রের দাবি, ত্রিপুরার সাথে অসম সফরেও যাবেন তিনি। এছাড়া পূর্বোত্তরের অন্য রাজ্যেও তাঁর সফর করার সম্ভাবনা রয়েছে।সামনেই ত্রিপুরায় উপনির্বাচন অনুষ্ঠিত হবে। তাছাড়া ২০২৩ বিধানসভা নির্বাচনের হাতেগোনা কয়েক মাস সময় রয়েছে। ফলে, এই মুহূর্তে বিজেপির সর্বভারতীয় সভাপতির ত্রিপুরা সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য