Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যকমলপুর সিপিআইএম অফিসে আক্রমণ

কমলপুর সিপিআইএম অফিসে আক্রমণ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ মে : ভোটের ফলাফল প্রকাশের আর মাত্র চারদিন বাকি। এরই মধ্যে বৃহস্পতিবার রাতে কমলপুর মহকুমা সি পি আই এম অঞ্চল অফিসে আক্রমন সংগঠিত করে দুর্বৃত্তরা বলে অভিযোগ। নেতৃত্বদের কাছ থেকে জানা যায়, বৃহস্পতিবার সারা দেশের সাথে কমলপুর মহকুমার সর্বত্র সি আই টি ইউ -র ৫৫ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। প্রতিষ্ঠা দিবস সালেমা অঞ্চল অফিসের সম্মুখে ও সুসজ্জিতভাবে পালন করা হয়।

প্রচার সজ্জা নষ্ট করার পাশাপাশি দলীয় অফিসের দরজা ভেঙে চেয়ার, টেবিল ও বিভিন্ন ছবি ভাংচুর করে এবং কয়েকটি চেয়ার নিয়ে যায় দুর্বৃত্তরা। এই ঘটনার খবর পেয়ে সি পি আই এম রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য রাধাচরণ দেব্বর্মা, সি পি আই এম কমলপুর মহকুমা কমিটির সম্পাদক অঞ্জন দাস, ধলাই জেলা কমিটির সদস্য বদরভোম হালাম, মহকুমা কমিটির সদস্য রাজকুমার দেববর্মা, অঞ্চল নেতৃত্ব প্রনয় দেববর্মা সহ অন্যান্যরা ক্ষতিগ্রস্ত অফিসটি পরিদর্শন করেন।

সি পি আই এম কমলপুর মহকুমা কমিটির সম্পাদক অঞ্জন দাস বলেন, ২০১৮ সালে সরকার পরিবর্তনের পর এই নিয়ে ছয়বার অফিসটি আক্রান্ত হয়েছে। এই অফিসটি অনেক আগেই আগুনে পুঁড়িয়ে দিত কিন্তু আমাদের এই অফিসের গা ঘেঁষা তিনদিকে অনেক দোকান থাকায় করতে পারছে না। এইবারের আক্রমনের উদ্দেশ্য হচ্ছে ভোট গণনার আগে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করা। সি পি আই এম কমলপুর মহকুমা কমিটি সালেমা অঞ্চল দপ্তরের এই আক্রমনের তীব্র নিন্দা ও ধিক্কার জানিয়ে দোষীদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান নেতৃত্ব।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য