Sunday, September 8, 2024
বাড়িরাজ্যস্ত্রীকে কুপিয়ে, বিষপানে আত্মহত্যার চেষ্টা স্বামীর, গ্রেপ্তার অভিযুক্ত 

স্ত্রীকে কুপিয়ে, বিষপানে আত্মহত্যার চেষ্টা স্বামীর, গ্রেপ্তার অভিযুক্ত 

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ মে : স্ত্রী-কে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে জঙ্গলে ফেলে রেখে  বিষপানে স্বামীর আত্মহত্যার চেষ্টা। গ্রেপ্তার অভিযুক্ত স্বামী। খবরে প্রকাশ, নিজের স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাবার বাগানে ফেলে  বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে স্বামী।  ঘটনা শনিবার দুপুরে  টাকারজলা উজান ঘনিয়ামাড়া গমন ঠাকুরপাড়া এলাকায়।

অভিযুক্ত স্বামীকে জঙ্গল থেকে উদ্ধার করে টাকারজলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় টিএসআর সপ্তম বাহিনী আলফা কোম্পানির জওয়ানরা। জানা যায় টাকারজলা উজান ঘনিয়ামাড়া গমন ঠাকুরপাড়া এলাকার ফাল্গুন দেববর্মা শনিবার দুপুরে দা দিয়ে নিজের স্ত্রী স্মৃতি দেববর্মাকে(২২) কুপিয়ে রক্তাক্ত করে রাবার বাগানের জঙ্গলে ফেলে নিজেও আত্মঘাতী হন, কিন্তু আত্মহননের তার এই চেষ্টা ব্যার্থ হয়। টি এস আর সপ্তম বাহিনী আলফা কোম্পানি সংলগ্ন রাবার বাগান এলাকায় জওয়ানরা অভিযুক্ত স্বামীকে বিষ পান করা অবস্থায় ছটফট করতে দেখতে পেয়ে তাকে আটক করে টাকারজলা থানায় খবর দেয়। পরে পুলিশ এলে অভিযুক্তকে পুলিশের  হাতে তুলে দেয়।অভিযুক্ত স্বামী নিজের স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে রাবার বাগানের জঙ্গলে ফেলে দেওয়ার কথা নিজেই স্বীকার করেন।

 ঘটনার খবর পেয়ে টাকারজলা থানার পুলিশ উজান ঘনিয়ামাড়া গমন ঠাকুরপাড়া এলাকায় জঙ্গল থেকে রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় টাকারজলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র।টাকারজলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে মহিলার অবস্থা আশঙ্কাজনক দেখতে পেয়ে আগরতলা জিবিপি হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক। পাশাপাশি বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করা অভিযুক্ত স্বামীকে পুলিশ টাকারজলা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে যায়। অভিযুক্ত স্বামী ফাল্গুনা দেববর্মার আশঙ্কাজনক অবস্থা দেখে তাকেও আগরতলা জিবিপি হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। এমনটি জানান টিএসআর সপ্তম বাহিনী আলফা কোম্পানি নায়েক সুবেদার সুরজিৎ রিয়াং ও টাকারজল থানার পুলিশ আধিকারিক। পুলিশের ধারণা সাংসারিক ঝামেলা কে কেন্দ্র করে মূলত এই ঘটনা। তবে পুলিশ অভিযুক্তের সুস্থ না হওয়া পর্যন্ত কিছুই বলতে নারাজ। সে সুস্থ্য হলেই ঘটনার প্রকৃত সামনে বলে জানান টাকারজলা থানার পুলিশ আধিকারিক। বর্তমানে স্বামী স্ত্রী দুজনেই জিবিপি হাসপাতালে চিকিতসাধিন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য