Friday, October 18, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় মৃত্যু পরীক্ষার্থীর, আহত ৩০

দুর্ঘটনায় মৃত্যু পরীক্ষার্থীর, আহত ৩০

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ মে : ত্রিপুরা স্টেট কোঅপারেটিভ ব্যাংকের পরীক্ষা দিতে যাওয়া সময় বাস দুর্ঘটনায় মৃত্যু হলো এক পরীক্ষার্থীর।আহত ৩০ জন পরীক্ষার্থী। ঘটনা পার্শ্ববর্তী রাজ্যের দিমা হাসাও এলাকায়। মৃত পরীক্ষার্থীর নাম দেবরাজ দেববর্মন। তার বাড়ি ধলাই জেলার কমলপুর মহারানী এলাকায়।

আহতদের চিকিৎসা চলছে শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালে। জানা যায়, রাত বারোটা নাগাদ বাস নিয়ন্ত্রণ হারানোর পরে হাইওয়ে থেকে ছিটকে পড়ে। সাথে সাথে স্থানীয়রা ছুটে এসে দেখে AS 01 MC 0243 নম্বরের বাসটি ত্রিপুরা থেকে গুয়াহাটির উদ্দেশ্যে যাচ্ছিল। আর এর মধ্যেই এই ঘটনা সংঘটিত হয়েছে।

দুর্ঘটনায় অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন, যাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত যাত্রীদের দ্রুত চিকিৎসার জন্য শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা যায় ত্রিপুরা কো-অপারেটিভ ব্যাংকের নিয়োগ প্রক্রিয়া চলছে। রাজ্যের সমস্ত পরীক্ষার্থীর জন্য আসনের ব্যবস্থা করতে না পারায় বোর্ডের পক্ষ থেকে গোয়াটিতে পরীক্ষা কেন্দ্র করা হয়েছে। সেই উদ্দেশ্যে পরীক্ষার্থীরা রওনা হয়েছিল। মাঝপথে এই দুর্ভাগ্যজনক ঘটনা। এবং এর চাইতে দুর্ভাগ্যজনক ঘটনা হলো মৃত যুবকের ঘরে রয়েছে স্ত্রী।

 মাত্র তিন মাস আগে বিয়ে হয়েছিল। এর মধ্যে এই ঘটনা সংগঠিত হয়েছে। চোখের সামনে যেন মরছে গেল নতুন গৃহবধুর সিঁথির সিঁদুর। চাকরি করে সংসার পরিচালনা করার দায়িত্ব নিতে রাজ্যের বাইরে পরীক্ষা দিতে রওয়ানা হয়েছিল। এর মধ্যেই দুর্স্বপ্নে যেন ভেঙে গেল নব দম্পতি স্বপ্ন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য