Saturday, June 15, 2024
বাড়িরাজ্যধর্ষণের দায়ে গ্রেপ্তার ১, পলাতক ১

ধর্ষণের দায়ে গ্রেপ্তার ১, পলাতক ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১ মে : নাবালিকা ধর্ষণের দায়ে গ্রেপ্তার হলো এক বিবাহিত যুবক। জানা গেছে  বিশালগড় মহকুমা এলাকার ১৫ বছরের এক নাবালিকা মেয়ের সাথে সোনামুড়া কুলুবাড়ী এলাকার সাদ্দাম হোসেন নামে এক বিবাহিত যুবক সামাজিক মাধ্যমে চলতি বছরের মার্চ মাসে যোগাযোগ হয়। তারপর থেকেই নাবালিকা মেয়েটিকে বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে রাজধানী আগরতলা শহরের কোন এক হোটেলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়-ভীতি প্রদর্শন করে।

তারপর গত ২৭ এপ্রিল ওই নাবালিকা মেয়েটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে সাদ্দাম হোসেন নামে ওই বিবাহিত যুবক তার নিজ বাড়িতে নিয়ে এসে সাদ্দাম এবং পরে তার বন্ধু অভিষেক চক্রবর্তী ওই নাবালিকা মেয়েটিকে বলপূর্বক ধর্ষণ করে।

 ওরে সেখান থেকে নাবালিকা মেয়েটি কোনরকম পালিয়ে বাড়িতে এসে মঙ্গলবার সন্ধ্যায় বিশালগড় মহিলা থানায় অভিযুক্ত সাদ্দাম হোসেন এবং তার বন্ধু অভিষেক চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে লিখিত মামলা দায়ের করেন। এদিকে মঙ্গলবার রাতেই ঘটনার মূল অভিযুক্ত সাদ্দাম হোসেনকে পুলিশ জালে তুলে। বাকি অভিযুক্ত অভিষেক চক্রবর্তীকে গ্রেফতারের জন্য জাল বিস্তার করেছে। বুধবার দুপুরে অভিযুক্ত সাদ্দাম হোসেনকে পুলিশ বিশালগড় মহকুমা আদালতে প্রেরণ করা হয়। আদালত সূত্রে জানা গেছে বিবাদী পক্ষের জামিনের আবেদন নাকচ করে সাদ্দাম হোসেনকে জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য