Sunday, September 8, 2024
বাড়িরাজ্যঅগ্নিদগ্ধ দম্পতি, মৃত্যু হল গৃহবধূর

অগ্নিদগ্ধ দম্পতি, মৃত্যু হল গৃহবধূর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ এপ্রিল : রহস্যজনকভাবে আগুনে পুড়ে মৃত্যু স্ত্রীর। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন স্বামী। ঘটনা বিলোনিয়া মহাকুমা পাইখলা এলাকায়। মৃত গৃহবধুর নাম গীতা পাল(২৪) ও স্বামীর নাম অনুপ পাল(৩৫)।

 মৃত গৃহবধূর পিতার কাছ থেকে জানা যায় শ্বশুরবাড়ি লোকজনদের কাছ থেকে মেয়ের অসুস্থতার খবর শুনে শান্তি বাজার হাসপাতালে ছুটে যায়। সেখানে গিয়ে দেখে মেয়ে এবং জামাতা দুজনই অগ্নিদগ্ধ অবস্থায় চিকিৎসাধীন। শশুর বাড়ির লোকজনদের কাছ থেকে জানতে পারে রান্না করার সময় গ্যাসের সিলিন্ডারের পাইপ লিকেজ থাকায় অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে।

পরবর্তী সময় তাদের হাসপাতাল নিয়ে আসা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কা জনক দেখে সাথে সাথে শান্তি বাজার হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রেফার করেন জিবি হাসপাতালে। কিন্তু জিবি হাসপাতালে আনার পর মৃত্যুর কোলে ঢলে পড়ে গৃহবধূ। মৃত গৃহবধূর বাপের বাড়ি লোকজনদের অভিযোগ চিকিৎসক জানিয়েছেন গৃহবধুর শরীরে কেরোসিনের গন্ধ রয়েছে। সুতরাং ঘটনা রহস্যজনক। পুলিশ তদন্ত করলে বের হয়ে আসবে এর পেছনে কি কারণ লুকিয়ে রয়েছে। দম্পতির বিয়ে হয়েছে গত আট বছর আগে। তাদের একটি শিশু পুত্র রয়েছে। পরিবারে কোন ধরনের অশান্তি ছিল কিনা সে বিষয়টা স্পষ্ট বলতে পারছে না গৃহবধুর মা। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে জিবি হাসপাতাল চত্বরে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য