Friday, May 31, 2024
বাড়িরাজ্যপ্রয়াত হয়েছেন  কনাদ মোদক

প্রয়াত হয়েছেন  কনাদ মোদক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ এপ্রিল : বুধবার প্রয়াত হলেন সাংবাদিক কনাদ মোদক। দীর্ঘদিন ধরেই তিনি লিভার জনিত দূরারোগ্য রোগে ভুগছিলেন। ধলেশ্বর স্হিত নিজ বাড়িতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে রাজ্যের সংবাদ মাধ্যম গভীরভাবে মর্মাহত।

প্রয়াতের আত্মার চিরশান্তি কামনা করে সংবাদ মাধ্যম প্রয়াতের পরিবার পরিজনদের প্রতি গভীর মর্মবেদনা জ্ঞাপন করেছে। মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা সামাজিক মাধ্যমে প্রয়াত সাংবাদিক কনাদ মোদকের অকাল প্রয়াণে শোক জ্ঞাপন করেন। মুখ্যমন্ত্রী উল্লেখ করেন উনার প্রয়ানে রাজ্যের সংবাদ মাধ্যমে এক অপরনীয় ক্ষতি হয়েছে। প্রয়াত সাংবাদিকের আত্মার প্রতি শোক জ্ঞাপন করে পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানান মুখ্যমন্ত্রী। এদিকে মৃতদেহ কনাদ মোদকের বাড়ি থেকে দুপুর সাড়ে বারোটা নাগাদ নিয়ে আসা হয় আগরতলা প্রেসক্লাবে।

 আগরতলা প্রেসক্লাবে মৃতদেহ নিয়ে আসার পর শ্রদ্ধা জানান মন্ত্রী অনিমেষ দেববর্মা, বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী, বিধায়ক সুদীপ রায় বর্মন, প্রাক্তন সংসদ শংকর প্রসাদ দত্ত, আগরতলা প্রেস ক্লাবের সভাপতি জয়ন্ত ভট্টাচার্য, ত্রিপুরা তথ্য সংস্কৃতি দপ্তরের অধিকর্তা বিম্বিসার ভট্টাচার্য্য সহ অন্যান্যরা। সকলে মৃতদেহে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য