Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যদুই ভাইয়ের মধ্যে মারপিটের ঘটনায় আহত পাঁচজন

দুই ভাইয়ের মধ্যে মারপিটের ঘটনায় আহত পাঁচজন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ এপ্রিল : জমি সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারপিটের ঘটনায় আহত পাঁচজন। ঘটনার বিবরণে জানা যায়, ঢুপিরবন্ধ গ্রাম পঞ্চায়েতের পাঁচ নং ওয়ার্ডের বাসিন্দা ছাঁদ উদ্দিন প্রায় চার বছর পূর্বে বাড়ির পাশে দশ শতক জমি ক্রয় করে। তারপর সেখানে আগর গাছের বাগান লাগায়। কিন্তু তার আগর বাগানের পাশের জমির মালিক তার  সৎ বড় ভাই ছমস উদ্দিন তার জমির উপর বেড়া দিয়ে দখল নিতে চায় বলে অভিযোগ।

এ মর্মে পঞ্চায়েতের তরফে অনেক সালিশি সভার মাধ্যমে মিমাংসা করতে চাইলেও সমস্যার নিস্পত্তি হয়নি। এদিকে সোমবার দুপুর আনুমানিক সাড়ে বারোটা নাগাদ বড় ভাই ছমস ছোট ভাইয়ের আগর বাগানের উপর জোরজবরদস্তি বাঁশের বেড়া দিয়ে দেয়‌ বলে অভিযোগ।তখন ছোট ভাই বাঁধা দিলে তার উপর দা নিয়ে আসে বড় ভাইয়ের স্ত্রী ও তার বড় ভাই।

তখন সে প্রানে বাঁচতে চিৎকার চেঁচামেচি করলে ছুটে আসে ছোট ভাইয়ের স্ত্রী‌।আর কিছু বুঝে উঠার আগেই বড় ভাইয়ের স্ত্রী দেওরের মাথায় দা দিয়ে কোপ বসালে স্বামীকে বাঁচাতে এসে স্ত্রী মিনা বেগমের মাথায় কোপ বসে। এমনকি ছোট ভাই ও তার তিন সন্তান আয়েশা বেগম,জাকির আহমেদ এবং বারিউল আহমেদকে লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এদিকে দুপক্ষের ধস্তাধস্তিতে দায়ের কোপে আহত হয় বড় ভাইও। পরে ধর্মনগর দমকল অফিসে খবর গেলে দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে আহত ছোট ভাই, তার স্ত্রী ও তিন সন্তানকে ধর্মনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা শুরু করেন। তবে ছোট ভাইয়ের স্ত্রীর আঘাত গুরুতর হওয়ায় বর্তমানে জেলা হাসপাতালে তার চিকিৎসা চলছে। অপরদিকে বড় ভাই ছমস উদ্দিনের কোন খোঁজ পাওয়া যায়নি। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য